হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করে মালিকের হাতে তুল দিল ওসি শাহ্ কামাল আকন্দ

0
105
ময়মনসিংহ নগরে মোবাইল হারিয়ে ও চুরি করে আর ভোগ করতে পারবে না। হারিয়ে যাওয়া ও চুরি যাওয়া মোবাইল খুঁজে পেতে বিশেষ এক অভিযান শুরু করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ।নগরের বিভিন্ন থানা এলাকা থেকে বেশ কিছু হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করেছে পুলিশ। তাই এবার থেকে মোবাইল চোরেদের সাবধান কোতোয়ালী পুলিশ।
জানাযায়, কোতোয়ালী মডেল থানা এলাকা থেকে কিছুদিন আগে মোঃ রুহুল আমিন ভূইয়া সাবেক সভাপতি ময়মনসিংহ ট্যাক্সেস বার এসোসিয়েশন ৮/২ নয়াপাড়া, চরপাড়া সদর ময়মনসিংহের ১ টি মোবাইল ফোন হারিয়ে যাওয়ায় পর তৎক্ষানিক কোতোয়ালী মডেল জিডি করেন যাহার নং ১৭২৭। ডাঃ তানভির গিরীশ চক্রবত্তী রোডের বাসিন্দার আরেকটি মোবাইল ফোন গাঙ্গিপাড় হইতে হারিয়ে গেলে তিনি ও কোতোয়ালী মডেল থানায় জিডি করেন জিডি নং ১৮৪।
উক্ত জিডি গুলো হাতে পাওয়ার পর ওসি শাহ কামাল আকন্দ পিপিএম বার এর নির্দেশে এ এস আই আমির হামজাকে দ্বায়িত্ব প্রদান করলে খুব অল্প সময়ের মধ্যে মোবাইল গুলো উদ্ধার করে এএস আই আমির হামজা।
আজ ২৩.১০.২০২১ মোবাইল ফোন দুইটি প্রকৃত মালিকদের কাছে বুঝিয়ে দেয় ওসি শাহ্ কামাল আকন্দ পিপিএম (বার) ও এএসআই আমির হামজা। মোবাইল গুলো হাতে পাওয়ার পর রুহুল আমিন ভূইয়া ও ডাক্তার তানভির, ওসি শাহ কামাল আকন্দ পিপিএম (বার) ও এ এস আই আমির হামজা ‘র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি এমন সেবার মাধ্যমে সামনে এগিয়ে যাওয়ার জন্য তাদের সাফলতা কামনা করেন।
কোতোয়ালী মডেল থানার শাহ্ কামাল আকন্দ বলেন, ১৫ দিনে ২০ টি মোবাইল ফোন উদ্ধার করতে পেরেছি।
আজকে ২ টি ফোন আমরা ফিরিয়ে দিলাম। পাশাপাশি তিনি বলেন সাধারণ মানুষের সাথে যোগাযোগটা আরও বাড়িয়ে নিয়ে যেতে পারবো। একটা মোবাইল যখন হারিয়ে যায় সেই মানুষটা একটা মানুষিক চাপে পড়ে যায়। কারণ সমস্ত যোগাযোগের নাম্বার গুলো হারিয়ে যায়।

মন্তব্য করুন