মহানগর তাঁতীলীগের উদ্যোগে জাহাঙ্গীর কবির নানকের সুস্থতা কামনায় দোয়া মাহফিল

0
533

বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী, কেন্দ্রীয় যুবলীগের সাবেক চেয়ারম্যান এডভোকেট জাহাঙ্গীর কবির নানকের সুস্থতা কামনায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু’র সার্বিক দিকক- নির্দেশনায় মহানগর তাঁতীলীগের সভাপতি এ কে এম আনিসুজ্জামান দুলাল ও সাধারণ সম্পাদক ফারজানা আক্তারের উদ্যোগে খতমে কোরআন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

আজ রবিবার বাদ আছর কাছিঝুলি ইটাখোলা রোডে তাঁতীলীগের অস্থায়ী কার্যালয়ে দোয়া মাহফিল শেষে এতিম,দুস্থ্যদের মাঝে খাবার দেওয়া হয়। দোয়া মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা এবং করোনায় আক্রান্ত সকলের রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

তাঁতীলীগের সাধারণ সম্পাদক ফারজানা আক্তার বলেন, সাবেক চেয়ারম্যান ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর কবির নানক রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্থ্য ও আস্থাভাজন একজন ব্যক্তি। তিনি রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রীর নির্দেশে দলের দুঃসময়ে পাশে ছিলেন। শত ঘাত-প্রতিঘাত মোকাবেলা করেও দলকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তিনি জনগণের কল্যাণে কাজ করতে গিয়ে আজ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আমরা মহানগর তাঁতীলীগ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, জাহাঙ্গীর কবির নানকের সুস্থ্যতায় মহান রাব্বুল আল আমিনের কাছে দোয়া করছি।

উল্ল্যেখ: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক এলজিআরডি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক করোনা ভাইরাস (কোভিড-১৯ )এ আক্রান্ত হয়েছেন।

শুক্রবার (২ অক্টোবর) তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে ৷ বর্তমানে তিনি নিজ বাসায় কোয়ারেন্টিনে আছেন।

মন্তব্য করুন