প্রধানমন্ত্রী জম্মদিন উপলক্ষে আব্দুল্লাহ আল মামুন আরিফের উদ্যোগে দিনব্যাপি কর্মসূচী অনুষ্ঠিত

0
541

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহে সাবেক শহর ছাত্রলীগের সভাপতি আব্দুল্লা-আল-মামুন আরিফের উদ্যোগে দিনব্যাপি কর্মসূচী অনুষ্ঠিত হয়।

আজ ২৮সেপ্টেম্বর সোমবার সকাল ১১ ঘটিকায় কাচারীঘাট জিরো পয়েন্ট সংলগ্নে দিনব্যাপি কর্মসুচীর মাঝে দোয়া ও মিলাদ মাহফিল এবং অসহায় মানুষের মাঝে খাবার বিতরন অনুষ্ঠিত হয়।আয়োজিত অনুষ্ঠানে শহর ছাত্রলীগ এর সাবেক সভাপতি আব্দুল্লা-আল-মামুন আরিফের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর জননন্দিত মেয়র ও ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ এর সংগ্রামী সহ-সভাপতি ইকরামুল হক টিটু।

সকালে অনুষ্ঠানের শুরুতেই দোয়া মাহফিলের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে দোয়া, মিলাদ মাহফিল ও গরীব এতিমদের মাঝে দিনব্যাপি খাবারের আয়োজন করা হয়।এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক শওকত জাহান মুকুল, ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সদস্য রেজাউল করিম রেজা সহ বিভিন্ন সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ময়মনসিংহ মহানগর ছাএলীগ নেতা ফরহাদ হোসেন রানা ও নাসির উদ্দিন হিরা সহ মহানগর ছাএলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

মন্তব্য করুন