ময়মনসিংহ জেলা যুবলীগের উদ্যোগে যথাযথ মর্যাদায় প্রধানমন্ত্রী জন্মদিন পালন

0
352

সারা বাংলাদেশের ন্যায় ময়মনসিংহেও ব্যাপক আয়োজনের মধ্য দিয়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার ৭৪ জন্মদিন পালন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ ময়মনসিংহ জেলা শাখার সংগ্রামী আহ্বায়ক এড. আজহারুলল ইসলাম।

কেন্দ্রীয় যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশক্রমে ময়মনসিংহ জেলা যুবলীগের আহ্বায়ক এড. আজহারুল ইসলাম ও যুবলীগ নেতা আসাদুজ্জামান রুমেলের আয়োজনে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে জন্মদিনটি পালিত হয়

২৮ সেপ্টেম্বর সকালে ময়মনসিংহ রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে অসহায় দুঃস্থ মানুষদের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন এবং নগরীর বিভিন্ন স্থানে বৃক্ষরোপন, কোরআন খতম, এতিম শিক্ষার্থীদের নিয়ে বিশেষ মোনাজতের আয়োজন করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক খাইরুল ইমাম সোহাগ, কোতোয়ালী যুবলীগের সভাপতি অধ্যাপক সৈয়দ মোশারফ হোসেন বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুর রহমান, এবিএম আক্তারুজ্জামান রবিন, সুপ্রিয় রায়, পিন্টু সরকার, জই আওয়াল ও রাজীব প্রমুখ।

জন্মদিনকে ঘিরে দিনব্যাপী বিভিন্ন কর্মসূর্চীর পূর্বে জেলা যুবলীগের আহ্বায়ক নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে বলিষ্ঠ নেতৃত্বের কারণে আমরা পেয়েছি একটি স্বাধীন-সার্বভৌমত্ব বাংলাদেশ আর তারই সুযোগ্য কন্যা দেশের পাচঁবারের সফল প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের কারণে আমরা পেয়েছি একটি ডিজিটাল বাংলাদেশ।

মন্তব্য করুন