ডিবি’র হাতে মোটরসাইকেল চোর ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৪ -মোটরসাইকেল ও মাদক উদ্ধার

0
293

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে এক মটরসাইকেল চোর ও মাদক ব্যবসায়ীসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে একটি মটরসাইকেল, একশত পিস ইয়াবা ও একশত গ্রাম গাঁজা উদ্ধার করেছে পুলিশ।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, একটি চক্র দীর্ঘদিন ধরে ময়মনসিংহ অঞ্চলের বিভিন্ন এলাকা থেকে নানা কৌশলে মোটরসাইকেল চুরি করে আসছে। পুলিশ সুপার আহমার উজ্জামানের নির্দেশনায় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এই মোটরসাইকেল চোর চক্রকে গ্রেফতারে অভিযান চালিয়ে আসছে। ইতিমধ্যেই কয়েকটি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ। বুধবার সকালে ডিবি পুলিশ অভিযান চালিয়ে মটর সাইকেল চোরের সিন্ডিকেট চক্রের সক্রিয় সদস্য সাদ্দাম হোসেনকে জেলা সদরের মোদাহারপুর থেকে গ্রেফতার করে। সে তারাকান্দার সাধুপাড়ার লাল মিয়ার ছেলে। তার হেফাজতে থেকে একটি চোরাই মোটর সাইকেল উদ্ধার করে পুলিশ। তার বিরুদ্ধে মামলা করা হয়।

১০০পিচ ইয়াবাসহ আটক ২ জন

এছাড়াও ওসি শাহ কামাল আকন্দ পিপিএম (বার) আরো জানান, মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে ডিবির এসআই নাজিম উদ্দিন সংগীয় অফিসার ফোর্সসহ বিভাগীয় নগরীর বিপিন পার্কের সামনে থেকে একশত গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী মামুন মিয়াকে গ্রেফতার করে। সে পুরোহিত পাড়ার আঃ মালেকের ছেলে। এছাড়া এসআই আব্দুল জলিল সংগীয় অফিসার ফোর্সসহ তারাকান্দার টিউকান্দা থেকে একশত পিস ইয়াবা ট্যাবলেট সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো, সাইমন জেট্রা ও নিজাম উদ্দিন। তাদের বাড়ি ধোবাউড়ায় বলে পুলিশ জানায়।

মন্তব্য করুন