২১ আগস্ট গ্রেনেড হামলা: আলোচনা সভা ও দোয়া মাহফিল

0
234
২০০৪ সালের ২১শে আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলার ১৭তম বার্ষিকী উপলক্ষে ময়মনসিংহ শহর ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফ এর উদ্যোগে মেয়র ইকরামুল হক টিটু’র পক্ষে ২১ আগস্ট ২০০৪, রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বর্বরোচিত গ্রেনেড হামলায় নিহত সকল শহীদ নেতাকর্মীর রুহের মাগফিরাত কামনা, আহত সকল নেতাকর্মী এবং মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
আজ শনিবার দুপুরে হিমু আড্ডার সামনে এ আয়োজন করা হয়।
উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, এফবিসিসিআই এর সহ-সভাপতি মো: আমিনুল হক শামিম সহ অন্যান্য নেতৃত্ববৃন্দ।
শনিবার আলোচনা সভায় আওয়ামী লীগ নেতৃবৃন্দ ২০০৪ সালের ২১শে আগস্ট নারকীয় হত্যাকাণ্ডে নিহত শহিদদের প্রতি শ্রদ্ধা জানান। নেতারা বেগম আইভি রহমানসহ নিহত ২৪ জন নেতাকর্মীর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।
নেতৃবৃন্দ বলেন, ২১শে আগস্টের ঘটনাপ্রবাহের কালো থাবা বাংলাদেশের রাজনীতিকে আরেকবার বিভক্ত করেছে। বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে আইনের শাসনের যে নজির স্থাপিত হয়েছে, বাংলাদেশের মানুষ তা যুগে যুগে স্মরণ করবে বলে উল্লেখ করেন বক্তারা। নেতারা ২১শে আগস্ট বর্বর গ্রেনেড হামলা ও হত্যাকাণ্ডের পর্দার আড়ালের কুশীলবদের মুখোশ উন্মোচনের জন্য তদন্ত কমিটি গঠনেরও দাবী জানান।

মন্তব্য করুন