স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে হুমায়ুন কবির হিমেলের বিশাল আনন্দ মিছিল

0
132
আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ বুধবার। ১৯৯৪ সালের এই দিনে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বেচ্ছাসেবক লীগ প্রতিষ্ঠা করেন। সংগ্রাম ও সাফল্যের পথ বেয়ে সংগঠনটি ২৮ বছরে পদার্পণ করছে । প্রতিষ্ঠাবার্ষিকী পালনে উপলক্ষে সাবেক জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির হিমেল জাঁকজমক ও রাজপথের কর্মসূচি পালন করেছে।
বুধবার (২৭ জুলাই) সকালে নগরীর রেলগেট এলাকায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে কর্মসূচির করা হয় । পরে হুমায়ুন কবির হিমেলের নেতৃত্বে বের হবে এক আনন্দ র‌্যালি।
র‌্যালিরে শেষে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়েছে। এদিকে একই দিন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজিব ওয়াজেদ জয় এর জন্মদিন উপলক্ষে আরো একটি কেক কাটা হয়।
এ বিষয়ে হুমায়ুন কবির হিমেল বলেন, ১৯৯৪ সালে আমাদের গণমানুষের নেতা বর্তমানে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ. ফ. ম. বাহাউদ্দিন নাছিম এর হাত ধরে এই সংগঠনের জন্ম। র্বতমানে
এই স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে সততা এবং নিষ্ঠার সাথে কাজ করে খুব অল্প সময়ের মধ্যে সারা বাংলাদেশে একটি শক্তিশালী সংগঠনে রুপান্তরিত করেছে। বর্তমানে দেশের প্রতিটি জেলা, এমনকি উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে এই সংগঠন নিজের অবস্থান করে নিতে সক্ষম হয়েছে।
হুমায়ুন কবির হিমেলের নেতৃত্বে বের হবে এক আনন্দ র‌্যালি
আরও বলেন- আমি গর্বিত যে আমি স্বেচ্ছাসেবক লীগের একজন কর্মী। আমরা আগামীতে লড়াই সংগ্রামে আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে স্বেচ্ছাসবক লীগকে ঢেলে সাজানোর চেষ্টা করবো এবং জেলার সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ রাখতে পারবো ইনশাআল্লাহ।

মন্তব্য করুন