সুস্থ সংস্কৃতি চর্চার মাধ্যমে আলোকিত মানুষ গড়া সম্ভব-কাউন্সিলর আব্দুল মান্নান

0
825

স্টাফ রিপোটার:  ময়মনসিংহ আসাফো’র ১৯তম প্রতিষ্ঠা বাষিকী উপলক্ষে ও মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা সংস্কৃতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অাজ রবিবার বিকালে এডওয়ার্ড স্কুল মাঠে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন প্রধান অতিথি হিসাবে শহর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক এড.সাদেক খান মিল্কি তজু, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হক রিপন, জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি এড.নুরুজ্জামান খোকন প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন ১৬নং ওয়ার্ড কাউন্সিল সকলের প্রিয় মুখ আলহাজ্ব মোঃ আব্দুল মান্নান। এসময় আব্দুল মান্নান বলেন, সুস্থ সংস্কৃতি চর্চার মাধ্যমে অালোকিত মানুষ গড়া সম্ভব। সংস্কৃতি হচ্ছে জীবনের দর্পণ। সংস্কৃতি প্রতিটি ব্যক্তি, জাতি ও দেশের প্রকৃত পরিচয় বহন করে।

খেলাধুলা ও সংস্কৃতি চর্চায় যুব সমাজকে যেকোন ধরনের সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক থেকে দুরে রাখতে পারে। আর সেটা করতে গেলে খেলাধুলা ও সংস্কৃতি চর্চার একান্ত জরুরি।

ছেলে-মেয়েদের পড়াশোনার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে যুক্ত হওয়ার প্রতি জোর দিয়ে তিনি বলেন, ‘পাঠ্যক্রমের পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকান্ড সুশৃঙ্খল হতে সাহায্য করে। এ ছাড়া এসব কর্মকাণ্ড শারীরিক ও মানসিক বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। আমাকে আপনারা যে কোন সংস্কৃতি অনুষ্ঠানে পাশে পাবেন। অামি সার্বিক সহযোগীতা করবো।

মন্তব্য করুন