অবাধ ও সুষ্ঠ নির্বাচন হলে আওয়ামীলীগ আবার ক্ষমতায় আসবে- ড. গওহর রিজভী

0
1537

স্টাফ রিপোটার : গতকাল মঙ্গলবার ড. গওহর রিজভী বলেন, অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হলেই আওয়ামীলীগ আবার ক্ষমতায় যাবে। এজন্য দলের অভ্যন্তরে যাবতীয় গ্রæপিং ও কোন্দল ভুলে গিয়ে নৌকার প্রার্থীকে জয়ী করার লক্ষ্যে সকল স্তরের নেতাকর্মীদের একযোগে কাজ করার আহবান জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভী।

গতকাল মঙ্গলবার দুপুরে ময়মনসিংহ পৌরসভার কনফারেন্স রুমে আয়োজিত জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা গত ১৫ অক্টোবর বিএনপির সঙ্গে অনুষ্ঠিত সংলাপে জিয়াউর রহমানকে বহুদলীয় গণতন্ত্রের পুনঃপ্রবক্তা বলে মন্তব্য করায় এক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভী বলেছেন, বুধবার সংলাপে যোগ দিয়ে সিইসি’র কাছে এর ব্যাখা চাইবে আওয়ামীলীগ প্রতিনিধিদল। তিনি বলেন, রোহিঙ্গা সমস্যা হলো মায়ানমারের। তা আমাদের উপর চাপিয়ে দিতে পারে না। রোহিঙ্গাদের আরাকানে ফিরিয়ে নিয়ে যথাযথ পুনর্বাসনের মাধ্যমে এর সমাধান হতে পারে। তিনি বলেন, বাংলাদেশে রোহিঙ্গা সংখ্যা ১০ লাখ ছাড়িয়ে গেছে।

দ্রæত যাতে ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়মীলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয় সে ব্যাপারে দলীয় সভানেত্রী ও সাধারণ সম্পাদককে অনুরোধ করবেন আশ্বাস দেন ড. গওহর রিজভী।

জেলা আওয়ামীলীগ সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সাধারণ সম্পদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হেসেন বাবুল, আনোয়ারুল আবেদীন খান তুহিন এমপি, ময়মনসিংহ পৌর মেয়র ইকরামূল হক টিটু, আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট কবির উদ্দিন ভূইয়া, এড. ফরিদ উদ্দিন, কাজী আজাদ জাহান শামীম, শওকত জাহান মুকুল, তারিকুল হাসান তারেক, হুমায়ুন কবির হিমেলসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

মন্তব্য করুন