সাহসীকতা ও বুদ্ধির পরিচয় দিলেন গফরগাঁও ইউপি চেয়ারম্যান তারিকুল ইসলাম রিয়েল

0
1369

গফরগাঁও প্রতিনিধি: গতকাল মঙ্গবার রাত ১০টায় গফরগাঁও পাড়াভরট গ্রামে রাস্তায় বিকাশ এজেন্ট থেকে ডাকাতির সময় এক ডাকাত ধাওয়া দিয়ে ধরেন গফরগাঁওয়ে ইউপি চেয়ারম্যান তারিকুল ইসলাম রিয়েল। গফরগাঁও বখুরা গ্রামের আতাবুর রহমান ছেলে ডাকাত সদস্য ইমরান(২৫)কে, পুলিশ সোপদ করা হয়েছে। ইউপি চেয়ারম্যান নিজের সাহসীকতার পরিচয় দিয়েছেন ডাকাত সদস্যকে ধরে।

জানাযায়, গতকাল রাত গফরগাঁও পাড়াভরট গ্রামে মুক্তা রাস্তার ধারে দোকান করে। সে দোকান বন্ধ করা সময় ২-৩জন এসে দেশীয় আস্ত্রসহ তার কাছ থেকে দেড় লক্ষ টাকা ও ১১ টি মোবাইল ছিনিয়ে পালিয়ে যায়। তখন বিকাশের এজেন্ট ডাক, চিৎকারে আশে পাশের মানুষ চলে আসে। ইউপি সদস্য এসে কিছু না বুঝার আগে সে পুরো এলাকা জনগণ কে নিয়ে চতুরদিক ঘিরে ফেলে। এক পর্যায়ে ডাকাত সদস্য পালিয়ে যেতে না পাড়ায় একটি আন্ধকার যায়গা ছটফট করার সময় ইউপি সদস্য রিয়েল চেপে ধরে। গফরগাঁও পুলিশ কাছে তুলে দেওয়া হয়। তার কাছ থেকে ১১টি মোবাইল সেট ও নগত ৬১২২৫টাকা উদ্ধার করেন।

ইউপি চেয়ারম্যান তারিকুল ইসলাম রিয়েল বলেন, আমি খবর পেয়ে ছুটে যাই। বিকাশ এজেন্ট মুক্তার কাছ থেকে দেড় লক্ষ টাকা ও ১১টি মোবাইল ছিনিয়ে পালিয়ে যায় ডাকাত। সাথে সাথে জনগন নিয়ে চতুর্দিক ঘিরে ধাওয়া করে টাকার ব্যাগ সহ ডাকাত ইমরানকে আমি ধরতে সক্ষম হই। তার কাছ থেকে ১১টি মোবাইল সেট ও নগত ৬১২২৫টাকা উদ্ধার করতে সক্ষম হই।

এদিকে, গত সোমবার রাত ১০টা ঘটিকায়য় উপজেলার দৌলতপুর গ্রামে জডিসি পরীক্ষার্থীর বিয়ে বন্ধ করে দিয়ে তার সকল পড়াশোনার খরচ সে বহন করে।

মন্তব্য করুন