সাত মাস বয়সী ছেলেকে টিউবওয়েলের সাথে আছাড় দিয়ে হত্যা করেছে বাবা

0
1478

সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় নিজের সাত মাস বয়সী ছেলেকে টিউবওয়েলের সাথে আছাড় দিয়ে হত্যা করেছে। সোমবার বেলা ২টার দিকে  উপজেলার আটুলিয়া ইউনিয়নের হাওয়ালভাংগী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিশুর নাম জুনায়েদ। সে আটুলিয়া গ্রামের বাসিন্দা কাদের আলীর ছেলে।

স্থানীয়রা জানান, আটুলিয়া গ্রামের বাসিন্দা কাদের আলী তার শ্বশুরবাড়ি হাওয়ালভাংগীতে বেড়াতে আসে। দুপুরের দিকে তার ছেলে তার কোলে ছিলো। এ সময় বাড়ির লোকজন কেউ বুঝতে পারেনি যে কাদের তার স্মৃতি শক্তি হারিয়ে ফেলেছে। হঠাৎ উন্মাদ হয়ে কাদের আলী টিউবওয়েলের সাথে তার ছেলেকে সজোরে আছাড় দেয়। দ্বিতীয় বার আবারো জোরে আছাড় করলে ছেলেটির নাক মুখ দিয়ে রক্ত বের হতে শুরু করে। তাৎক্ষণিক পরিবারের সদস্যরা শিশু বাচ্চাকে নিয়ে শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

শ্যামনগর স্বাস্থ্য কমপেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার শাকির হোসেন বলেন, ‘জরুরী বিভাগে বাচ্চাটিকে নিয়ে আসার পর তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সাতক্ষীরা সদর হাসপাতালে রেফার্ড করা হয়। পরবর্তীতে জেনেছি বাচ্চাটি রাস্তায় মারা গেছে।

এ বিষয়ে শ্যামগনর থানার ওসি সৈয়দ আব্দুল মান্নান বলেন, ‘ঘটনাটি এখনো কেউ আমাকে জানায়নি। তবে খোঁজখবর নেয়া হচ্ছে। অমানবিক এমন ঘটনার আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন