সাংবাদিকদের মাদক ও সন্ত্রাসীদের বিরুদ্ধে লেখার অনুরোধ করেন আসাদুজ্জামান রুমেল

0
449

ময়মনসিংহ বিভাগ ও বিভাগীয় প্রেসক্লাবের করোনা সেচ্ছাসেবকদের করোনা ভাইরাস পরিস্থিতিতে সেবায় বিশেষ অবদান রাখায় সম্মাননা দেওয়া হয়েছে।

আজ মঙ্গলাবার (১৩ অক্টোবর) সন্ধা ৬টার দিকে জেলা পরিষদের অডিটোরিয়ামে এ সম্মাননা দেওয়া হয়।

এসময় অতিরিক্ত বিভাগীয় কমিশনার এ এইচ এম লোকমান হোসেন ও ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডি আইজি ড মোঃ আক্কাছ উদ্দিন ভূইয়ার হাত থেকে চরপাড়া সততা যুব সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো: আসাদুজ্জামান রুমেলের হাতে এ পুরোস্কার তুলে দেওয়া হয়।

এসময় আসাদুজ্জামান রুমেল এক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, মানুষকে সেবা করার ক্ষেত্রে একটা ভাল মনের প্রয়োজন। ভাল মন থাকলে টাকা পয়সা যোগার করা সম্ভব। সেই সাথে ইচ্ছা শক্তি বড় জিনিস। আমি আমার নিজ এলাকাসহ জেলার বিভিন্ন স্থানে গরিব অসহায়দের পাশে দাড়িয়েছি।

তিনি সাংবাদিকদের অনুরোধ করে বলেন, আপনারা মাদক নিয়ে লিখেন। প্রতিটি এলাকার মাদক নিয়ে তথ্য সংগ্রহ করে সংবাদ প্রকাশ করুন। তাহলে অবশ্যই পুলিশ তাদের গ্রেফতার করবে। সেই সাথে তরুণ সমাজকে উৎসাহিত করতে আপনারা তাদের ভাল কাজ গুলে তুলে ধরেন।

করোনাভাইরাসের প্রদুর্ভাব শুরু হবার পর থেকে ছাত্র ও যুবকদের নিয়ে গড়ে তোলা চরপাড়া সততা যুব সংগঠনের চেয়ারম্যান আসাদুজ্জামান রুমেলের নিজ অর্থে ময়মনসিংহ বিভিন্ন স্থানে স্যানিটাইজ বিতরণ, মাস্ক বিতরণ, সচেতনতামূলক কাজ, খাদ্য সহায়তা, নগদ টাকা করোনা ঝুঁকির মধ্যেও ফ্রি রক্তদানসহ বিভিন্ন সেবামূলক কাজ করে আসছেন। এর ধারাবাহিকতায় তাকে পুরুষকৃত করা হয়।

মন্তব্য করুন