সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে মহানগর ছাত্রলীগের আহ্বায়ক নওশেল আহম্মেদ অনির কঠোর হুশিয়ারী

0
205
ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউট গত কয়েক বছর ধরে অস্থির পরিবেশ লক্ষ করা যায়। কলেজ ভিতরে ও বাহিরে মাদক সেবীদের অাড্ডা, ছাত্রীদের উপর ইভটিজিং নিরিহ ছাত্রদের কাছ থেকে অত্যাচার ঝুলুম করে তাদের ল্যাপটপ,টাকা পয়সা নিয়ে যেতো নামধারী কিছু আতিপাতি নেতারা। এসকল বিষয়ে কলেজ প্রশাসন নিশ্চুপ দেখা যায়। কারন সন্ত্রাসীরা স্থানীয় হওয়া তাদের বিরুদ্ধে কেহ মুখ খুলার সাহস পেতনা। তাদের পাশে দাড়িয়েছে মহানগর ছাত্রলীগ।
আজ মঙ্গলবার ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের ও সাধারণ শিক্ষার্থী অামন্ত্রণে তিনি কলেজে যান। তাদের সকল কথা শোনেন।
ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের অাহ্বায়ক নওশেল অাহম্মেদ অনি ছাত্রদের উদ্দ্যেশে বলেন, কলেজ ভিতরে‘মাদক বিক্রেতা, মাদকসেবী,সন্ত্রাসী, ইভটিজার, অন্যায়, অত্যাচার, অপরাধ,সন্ত্রাসবাদের বিরুদ্ধে থাকবে মহানগর ছাত্রলীগ। এদের কোন প্রকার ছাড় নেই। আইন-শৃঙ্খলা বাহিনীর তৎপরতার পাশাপাশি এদের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে। ময়মনসিংহ পলিট্যাকনিকেল কলেজে এসব কিছুই থাকবেনা। আমি আছি অাপনাদের পাশে। যারা এসব করবে তাদের প্রতিহিত করবে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ। এসব বিষয়ে কলেজের অধক্ষের সাথে কথা বলেন তিনি।
অারো বলেন, সকল অন্যায়,অত্যাচার,অপরাধ,সন্ত্রাসবাদের বিরুদ্ধে আপোষহীন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া বাংলাদেশ ছাত্রলীগ। তারই ধারাবাহিকতায় আজ ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ তার অন্তর্ভুক্ত ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউট এ সাধারণ শিক্ষার্থীদের আমন্ত্রণে আসি। সাধারণ শিক্ষার্থীদের উপর যে বা যারাই বিন্দু পরিমাণ চাপ জলুম সৃষ্টি করবে সে যত বড় প্রভাবশালী হোক আমরা মহানগর ছাত্রলীগ শক্ত হাতে দমন করবো নগর পিতা আমার নেতা জননেতা”ইকরামুল হক টিটু”ও কেন্দ্রীয় ছাত্রলীগের সার্বিক দিক নির্দেশনা অনুযায়ী।
নানা উন্নয়ন তুলে ধরে ঐক্যবদ্ধ ভাবে নেতাকর্মীদের সন্ত্রাস প্রতিহত করে সরকারের উন্নয়নের ধারা বজায় রাখতে কাজ করার আহবান জানান।

মন্তব্য করুন