ডিবি ওসি আশিকুর রহমান এর নেতৃত্বে সাড়াশি অভিযানে ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার-৯ জন গ্রেফতার

0
2145

বাবলী আকন্দ: গতকাল রাতে শহরের বিভিন্ন জায়গায় ওসি ডিবি মোঃ আশিকুর রহমান এর নেতৃত্বে মাদক বিরোধী সাড়াশি অভিযানে ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার এবং ০৯জনকে গ্রেফতার করা হয়। গতকাল এক সংবাদ সম্মেলনে এডিশনাল এসপি এস এ নেওয়াজী সাংবাদিকদের জানান।তিনি বলেন শহরকে মাদকমুক্ত করার লক্ষে জেলাব্যাপী মাদকবিরোধী সাড়াশি অভিযান চলছে।তারই ধারাবাহিতায় ডিবি ওসির নেতৃত্বে ৩নং পুলিশ ফাঁড়ীর ইনচার্জ মোঃ মনিরুল ইসলাম সহ পুলিশ ফোর্স মাসকান্দা ও চরপাড়া এলাকায় অভিযান পরিচালনাকালে মাদকব্যবসায়ী ১.ছানোয়ার হোসেন(২২),পিতা- মোঃ হাবিল মিয়া,সাং-মাসকান্দা,গংশার মোড় ২০০ পিস ইয়াবা সহ নিজ বাসা থেকে গ্রেফতার করে।২.মাদক সম্রাজ্ঞী আম্বিয়া (৪৫),স্বামী -মিলন মিয়া,সাং-দিঘারকান্দা ২০০পিস ইয়াবা,৩. সোহেল রানা (৩০),পিতা-মৃত হেলাল ব্যাপারী, সাং-মাসকান্দা,৫০ পিস ইয়াবা,৪.অন্তর (২০)পিতা- মোঃ সিরাজ আলী,সাং-আকুয়া মোড়ল বাড়ি, ৫.মোঃ ইয়াসিন আরাফাত (২০)পিতা -হাবীব মিয়া,সাং-আকুয়া মোড়ল বাড়ী ২০০পিস, ৬.সুজন(২৮) পিতা-মৃত মোবারক আলী,সাং-মাসকান্দা ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এছাড়া ডিবি এসআই আনোয়ার হোসেন -২ এবং এস আই আকরাম হোসেনের নেতৃত্বে ডিবির আরেকটি টিম পাগলা থানা এলাকা থেকে ৭.কামরুল (৪৫) পিতা -মোফাজ্জল ব্যাপারী, সাং-কান্দিপাড়া ৩০০পিস ইয়াবা,৮.ছফি(২৫) পিতা-সাহাব উদ্দিন,সাং-সতেরবাড়ী,১০০পিস ইয়াবা ৯.গিয়াস উদ্দিন(৩০) পিতা-মৃত মাইন উদ্দিন, সাং-টাংগাবড় থানা-পাগলা ১০০পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন। চলমান এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান। এসময় উপস্থিত ছিলেন এডিশনাল এসপি খন্দকার লাবণী, জয়ীতা শিল্পী, ওসি ডিবি আশিকুর রহমান,মিডিয়া ওসি মোঃ মোরশেদ।

মন্তব্য করুন