শম্ভুগঞ্জ ইউসি উচ্চ বিদ্যালয়ে সাংস্কৃতিক ও পুরুষ্কার বিতরণী

0
2320

শম্ভুগঞ্জ(ময়মনসিংহ), সংবাদদাতা ঃ “সুস্থ দেহ সুন্দর মন, সুস্থ সংস্কৃতিই আসল পরিচয়” এই ¯শ্লোগানকে সামনে রেখে ময়মনসিংহের প্রাণ কেন্দ্র শম্ভুগঞ্জ এ অবস্থিত ইউসি উচ্চ বিদ্যালয়ে ২দিন ব্যাপি ক্রীড়া প্রতিযোগীতা, সাংস্কৃতিক ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। এই অনুষ্ঠনে দ্বিতীয় দিন গত ২০.০৩.২০১৮ ইং তারিখ রোজ মঙ্গলবার সাংস্কৃতিক ও পুরুষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়ে থাকে।

উক্ত অনুষ্ঠানে জনাব নূর মোহাম্মদ মীর, সভাপতি, ম্যানেজিং কমিটি, শম্ভুগঞ্জ ইউ.সি উচ্চ বিদ্যালয় ও চেয়ারম্যান, ৭নং চর নিলক্ষীয়া ইউনিয়ন পরিষদ, সদর, ময়মনসিংহ এর সভাপতিত্তে¡ প্রধান অতিথি ছিলেন ডা: অধ্যাপক এম.এ আজিজ, মহা সচিব, বাংলাদেশ স্বাধীনতা চিকিৎসা পরিষদ ও প্রক্তন ছাত্র উক্ত বিদ্যালয়ে। তার সাথে অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন জনাব মোঃ ইকরামূল হক টিটু, মেয়র, ময়মনসিংহ, পৌরসভা, ময়মনসিংহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আলহাজ্ব মোঃ এমদাদুল হক মন্ডল সাবেক, চেয়ারম্যান, ৬নং চর ঈশ্বরদিয়া ইউনিয়ন পরিষদ, জনাব মোঃ করম আলী ফকির, আহŸায়ক, ৭নং চর নিলক্ষীয়া ইউনিয়ন পরিষদ, জনাব বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হযরত আলী, জনাব ড. মো: সিরাজুল ইসলাম, প্রতিষ্ঠাতা পরিচালক, গণকল্যাণ পরিষদ (জিকেপি), জনাব আব্দুল হক মন্ডল, সাবেক চেয়ারম্যান, ৭নং ইউনিয়ন পরিষদ, জনাব আবুল কালাম সরকার, সভাপতি, পল্লী বিদ্যুৎ সমিতি ময়মনসিংহ-০৩, জনাব এ.বি সিদ্দিক, সভাপতি, কৃষকলীগ, ময়মনসিংহ মহানগর শাখা, জনাব মোঃ সিদ্দীকুর রহমান মাস্টার শিক্ষানুরাগী ও বিশিষ্ট সমাজ সেবক, জনাব রইছ উদ্দিন আকন্দ, প্রধান শিক্ষক, চর গোবদিয়া স.প্রা. বিদ্যালয় সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ধারাবর্ণনা করেন জনাব সুরাইয়া ইসরাত জাহান, সিনিয়র শিক্ষক ও জনাব তপন কুমার রায়, সহকারী শিক্ষক। সার্বিক ব্যবপ্হাপনা করেন জনাব আবুল কালাম হোসেন, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সম্মানিত সকল সদস্যবৃন্দ। মাংম্কৃতিক পরিচালনা করেন বাবু ঝন্টু সাহা, সংগীত শিক্ষক। ফলাফল সংরক্ষণে ছিলেন জনাব বিশ্বজিৎ সরকার, সিনয়ির শিক্ষক, জনাব মামুন হোসেন, সহকারী শিক্ষক, জনাব আনোয়ার আলম, অফিস সহকারী।
অনুষ্ঠানে অতিথিরা বিভিন্ন বক্তব্য দেন। তার মাঝে প্রধান অতিথি ও এ স্কুলে পড়–য়া ড: অধ্যাপক এম.এ আজিজ এর কাছে সবাই বক্তব্যে বলেন তিনি এ স্কুলের উন্নয়নে সহযোগীতা কামনা করেন। প্রধান অতিথি তার বক্তব্যে শেখ হাসিনার উন্নয়নের ধারা তুলে ধরেন ও এ স্কুলের উন্নয়নের আশ্বাস দেন। তার পর পরই বিভিন্ন জন্যে আরও বিভিন্ন বক্তব্য দেন।
পরে কোরআন তেলোয়াত, গীতা পাঠ, পতাকা উত্তোলন, বিভিন্ন প্রতিযোগীতা ও পুরুষ্কার বিতরণীর মাধ্যমে উক্ত অনুষ্ঠান শেষ হয়।

মন্তব্য করুন