রংপুরে হিন্দু স¤প্রদায়ের উপর হামলার প্রতিবাদে ময়মনসিংহে মানববন্ধন

0
594

 

জাহিদুল ইসলাম জীবন : রংপুর সদরের ঠাকুরপাড়ায় হিন্দু স¤প্রদায়ের বাড়ি ঘরে অগ্নিসংযোগ ও লুটপাটকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে ময়মনসিংহ মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে।

মঙ্গলবার বিকাল ৪ টায় ময়মনসিংহ ফিরোজ জাহাঙ্গীর চত্ত¡রে সামনে জেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ, পূজা উদযাপন পরিষদ ও জেলা মন্দির সমিতি যৌথভাবে এ মানববন্ধন কর্মসুচির আয়োজন করে।

মানববন্ধনে জেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি লিটন দাস সভাপতিত্বে বক্তব্য দেন,জেলা আওয়ামী লীগের সভাপতি এড.মোয়াজ্জেম হোসেন বাবুল, জেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক এড.বিকাশ রায়,মহানগর পূজা উদযাপন পরিষদের সদস্য সচিব উত্তম চক্রবর্তী রকেটসহ পূজা উদযাপন পরিষদের বিভিন্ন নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, দেশে একের পর এক সংখ্যালঘুদের উপর নির্যাতন করা হলেও সরকার ও প্রশাসন নীরব রয়েছে। তাদের পক্ষ থেকে কোন রকম আইনি সহায়তা পাচ্ছে না সংখ্যালঘুরা। নাম মাত্র কমিটি করে দায় এড়াচ্ছে প্রশাসন। আসল অপরাধীরা ধরা ছোয়ার বাইরে থেকে যাচ্ছে। বক্তরা অবিলম্বে রংপুরে হিন্দু স¤প্রাদায়ের বাড়ি ঘরে অগ্নিসংযোগ ও হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান।

 

 

 

 

 

 

 

মন্তব্য করুন