যুব মহিলা লীগকে গতিশীল আধুনিক ভাবে গড়ে তোলার উদ্দেশ্যে কেন্দ্রীয় নেতৃবৃন্দরা

0
2747


স্টাফ রিপোটার : বাংলাদেশ যুব মহিলা লীগকে আরো গতিশীল, আধুনিক এবং সময়োপোযগী করে গড়ে তোলার উদ্দেশ্যে ময়মনসিংহ আসেন কেন্দ্রীয় নেতৃবৃন্দরা। ময়মনসিংহ জেলা, মহানগর, উপজেলা, পৌরসভা ইউনিয়ন এবং ওয়ার্ডে কমিটি গঠন করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সাংগঠনিক সফরে বাংলাদেশ যুব মহিলা লীগ কেন্দ্রীয় যুগ্ন সাধারণ সম্পাদক নাদিয়া পারভীন লাকী, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট সোহানা জেসমিন ও তথ্য গবেষণা সম্পাদক তানিয়া সুলতানা হ্যাপী  সফরে আসেন।

গতকাল শনিবার কেন্দ্রীয় কমিটি নেতৃবৃন্দরা যুব মহিলা লীগের আলোচনা সভায় বলেন, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ ও মহানগর আওয়ামীলীগের নেতৃবৃন্দদের সহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দদের এবং পৌর মেয়র ইকরামুল হক টিটু কে সাথে নিয়ে বৃহত্তর ময়মনসিংহ জেলার যুব মহিলা লীগের হাতকে শক্তিশালী করবো।

সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেত্রীরা আরো বলেন, বাংলাদেশ যুব মহিলা লীগ সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিল এর নেতৃত্বে বাংলাদেশ যুব মহিলা লীগকে আরো গতিশীল, আধুনিক এবং সময়োপযোগী করে গড়ে তুলতে আমরা একযোগে কাজ করে যাব।

 


পৌর মেয়র ইকরামুল হক টিটু সাথে কথা বললে তিনি বলেন,মাননীয় প্রধান মন্ত্রীর হাতকে শক্তিশালী করতে আমি তাদের পাশে সব সময় আছি এবং থাকবো। আগামী নির্বাচনে আওয়ামীলীগ সভানেত্রী দেশরতœ শেখ হাসিনার সরকারকে পুর্নরায় ক্ষমতায় আনতে যুব মহিলা লীগ বলিষ্ঠ ভূমিকা রাখবে বলে আমি বিশ্বাস করি।

এছাড়া আরো উপস্থিত ছিলেন,প্রস্তাবিত জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মনিরা সুলতানা মনি, জাতীয় কবি নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শারমিন আক্তার লাকী ও মহিলা যুবলীগের অসংখ্য নেতৃবিন্দ।

 

মন্তব্য করুন