যতদিন বাঁচবো ময়মনসিংহ মানুষের উন্নয়ন করে যাব-মেয়র টিটু

0
1017
ছবি:রেড মিল্লাত
ছবি:রেড মিল্লাত

জাহিদুল ইসলাম জীবন : আজ রবিবার ময়মনসিংহ পৌরসভার ৩টি রাস্তার শুভ উদ্ভোধন করেন মহানগর প্রস্তাবিত কমিটি সহ-সভাপতি ও পৌর মেয়র ইকরামুল হক টিটু। তিনি ময়ময়মনসিংহ শহররের রাস্তাঘাট উন্নয়নের লক্ষে কাজ করে যাচ্ছেন প্রতিনিয়ত।

পৌরসভায় মেয়র ইকরামুল হক টিটু উন্নয়নে পাল্টে গেছে ময়মনসিংহ শহর। ছোঁয়া লেগেছে উন্নয়নের। এখন আর সেই আগের জরাজীর্ণ পৌরভবন, ময়লা আবর্জনায় ভরা রাস্তাঘাট, রাস্তার পাশে ময়লার ভাগাড়সহ ড্রেনেজ ব্যবস্থার অভাবে তলিয়ে থাকা মহল্লা চোখে পড়ে না। এখন ময়মনসিংহ পৌরসভা হয়েছে পরিছন্ন। সুন্দর পৌরভবন থেকে শুরু করে সব দিক থেকে পৌরসভা লক্ষণীয়।

বর্তমান মেয়র ইকরামুল হক টিটু নির্বাচিত হওয়ার পর থেকে রাস্তার পাশে ওই আবর্জনা ফেলা বন্ধ করে দিয়ে তা নির্দিষ্ট স্থানে ফেলার ব্যবস্থা করেছেন এবং পৌর এলাকা পরিষ্কার রাখছেন।


আজ ময়মনসিংহ সেহড়া ডিবি রোডে(মুন্সিবাড়ি),জেলা স্কুলের সমুক্ষে মি: ওয়াজ উদ্দিন রোড হতে বাউন্ডারী রোড,সাহেব আলী রোড বাইলেন রাস্তা উদ্ভোধন করেন।

এসময় মেয়র টিটু বলেন, যতদিন বাঁচবো আপনাদের উন্নয়ন করে বাঁচবো। আপনাদের উন্নয়ন করতে পেরে আমি আত্যান্ত খুশি। সকলকে নিয়ে উন্নয়নের কাজ করে যাব।

এ সময় উপস্থিত ছিলেন, ১৬নং ওয়ার্ড কাউন্সিলর শরাফ উদ্দিন শরাফ,মহিলা কাউন্সিলর রোকশানা পারভীন,১০ নং ওয়ার্ড কাউন্সিলর তাজুল আলম,সংরক্ষিত মহিলা কাউন্সিলর রোকসানা শিরিন।
বাস্তবায়নে ময়মনসিংহ পৌরসভার পৌকশলী বিভাগ।

মন্তব্য করুন