ময়মনসিংহে শারদীয় দুর্গা পূজা’র মন্ডপ পরিদর্শন করলেন ডিসি ও এসপি

0
481

ময়মনসিংহ জেলা প্রশাসক ও পুলিশ সুপার সস্ত্রী’কে নিয়ে নগরের পুজা মন্ডপ পরিদর্শন করেন । তারা শারদীয় দুর্গা পুজা মন্ডপ পরিদর্শন শেষে ময়মনসিংহ সনাতন ধর্মাবলম্বী হিন্দু সম্প্রদায় সহ সকল ধর্ম ও পেশার মানুষদের শুভেচ্ছা জানান।

আজ রবিবার( ২৫ অক্টোবর) রাতে ময়মনসিংহ জেলা প্রশাসক মিজানুর রহমান ও জেলা পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান পিপিএম (সেবা)’কালীবাড়ি এলাকার শ্রীশ্রী
লোকনাথ বাবার আশ্রমে শারদীয় দুর্গা পুজা মন্ডপ পরিদর্শনে আসেন৷ এসময় তাদের অভ্যর্থনা জানান, ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক ও বাংলাদেশ পূজা উৎপাদন পরিষদ ময়মনসিংহ মহানগর শাখার সাধারন সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট।

এসময় জেলা পুলিশের পক্ষ থেকে শারদীয় দুর্গা পূজা উপলক্ষ্যে উপহার সামগ্রী পূজা উদযাপন কমিটির হাতে তুলে দেন।

আগত অতিথিদের নারকেলের তৈরি লাড্ডু ও পিঠা পুলি দিয়ে আপ্যায়ন করা হয়। অতিথিদের সাথে মতবিনিময় করেন আয়োজকগন। পুজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ সহ আয়োজক গন পুজার পরিবেশ ও আইন শৃংখলা পরিস্থিতি নিয়ে সন্তোষ প্রকাশ করে পুলিশ সুপারকে ধন্যবাদ জানান ।

সূত্রে জানা গেছে, ময়মনসিংহ জেলার প্রতিটি মন্ডপে নিয়েছে তিন স্তর বিশিষ্ট নিরাপত্তা ব্যবস্থা ও পুলিশ অফিসারদের নিয়মিত মন্ডপ পরিদর্শন করার নির্দেশনা দিয়েছেন পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান।

কোভিড-১৯ ভাইরাস সংক্রমণের কারনে এবার এক নতুন পরিবেশে সবাই নিজেদের মানিয়ে নিয়ে পালন করছে শারদীয় উৎসব দুর্গা পুজার সকল আচার অনুষ্ঠান।

মন্তব্য করুন