ময়মনসিংহ রেলওয়ে ভেন্ডার শ্রমিক লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

0
105

জাহিদুল ইসলাম: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের সাংগঠনিক কর্মসূচির অংশ হিসেবে ময়মনসিংহ ভেন্ডার শ্রমিকলীগ শনিবার বিকালে রেলওয়ে স্টেশনে ভিতরে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বিএনপি-জামায়াতের অশুভ শক্তির সন্ত্রাস-নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির বিরুদ্ধে এ শান্তি সমাবেশ কর্মসূচি পালন করা হয়।

শান্তি সমাবেশে ভেন্ডার শ্রমিকলীগের সাধারণ সম্পাদক খোরশেদ আলম বলেন, শান্তি ও মানবতার অগ্রদূত হিসেবে আজ বিশ্বনেতাদের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহিমান্বিত একটি নাম। সাধারণ মানুষের জীবনে শান্তি প্রতিষ্ঠায় তিনি নিরন্তর কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধুর যোগ্য উত্তরসূরি তিনি। বঙ্গবন্ধু আজীবন সংগ্রাম করে বাঙালি জাতিকে স্বাধীনতা এনে দিয়েছেন, আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের কাছে বাংলাদেশকে অনন্য মর্যাদায় অধিষ্ঠিত করেছেন। সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে অগ্রসর হয়েছেন। বঙ্গবন্ধুর আদর্শিক ধারায় স্নাত হয়ে শেখ হাসিনা মেধা ও দূরদর্শিতাসম্পন্ন রাজনীতিক হিসেবে জনগণের ভাগ্য বদলে দিয়েছেন।

আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে উন্নয়নের যে অগ্রযাত্রা শুরু হয়েছে, আগামীতে তা অব্যাহত রাখার স্বার্থে জনগণ জাতীয় নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় নিয়ে আসবে, ইনশাআল্লাহ।

সমাবেশের আগে ভেন্ডার শ্রমিকলীগের সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী মিছিল সহকারে শান্তি সমাবেশ অংশ নেন।

মন্তব্য করুন