অপরাধ নিয়ন্ত্রণ ও কর্মদক্ষতায় বার বার রেঞ্জের শ্রেষ্ঠ ওসি শাহ্ কামাল আকন্দ

0
569

স্টাফ রিপোটার: পুলিশের ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ ওসির হিসেবে স্বীকৃতি পেয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ্ কামাল অাকন্দ পিপিএম (বার)।

আজ বুধবার (১৮ সেপ্টেমবার ) সকালে রেঞ্জ ডিআইজির কার্যালয়ে পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি তার হাতে এ পুরোস্কার তুলে দেন।

গত অাগষ্ট ২০১৯ মাসে মাদক বিরোধী অভিযানে ব্যাপক সফলতা, অবৈধ অস্ত্র উদ্ধার, হত্যা মামলা, জুয়ারী, সন্ত্রাসদমনে কার্যকরী উদ্যোগসহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন করেন। আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নতি ও অপরাধ সমনে সাফল্যসহ সার্বিক দিক বিবেচনায় ময়মনসিংহ ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শাহ্ কামাল অাকন্দ পিপিএম(বার) বিভাগে শ্রেষ্ট পুলিশ পরিদর্শক (ডিবি) মনোনীত করেন।

ডিবি ওসি প্রায় ১বছর আগে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) দায়িত্ব নেন। এরপর অপরাধ নিয়ন্ত্রণে তার কর্মদক্ষতার স্বাক্ষর রাখেন। এর আগে জেলা পুলিশের পক্ষ থেকে তিনি এ পুরস্কারে ভূষিত হন।

আইন শৃংখলা নিয়ন্ত্রণে দায়িত্বে থাকা পুলিশের উচ্চ পদস্থ কর্মকর্তা, অফিসার ইনচার্জ (ওসি), পুলিশ পরিদর্শকসহ সকলস্তরের পুলিশ ও গ্রাম পুলিশদের মাঝে উৎসাহ, উদ্দীপনা আরো বৃদ্ধি, কর্মস্পৃহা সৃষ্ঠি করতে ময়মনসিংহ রেঞ্জ পুলিশ বিভাগে কর্মরতাদের মধ্য থেকে সম্মাননা পুরস্কার ও সনদপত্র বিতরণ করে আসছে।

এসময় উপস্থিত ছিলেন, ময়মনসিংহ জেলা পুলিশ সুপার শাহ্ অাবিদ হোসেন বিপিএম,পুলিশ সুপার জামালপুর মোঃ দেলোয়ার হোসেন বিপিএম,পিপিএম(বার), পুলিশ সুপার নেত্রকোণা মোঃ আকবর আলী, পুলিশ সুপার শেরপুর কাজী আশরাফুল আজীম পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ) এ.কে.এম মনিরুল ইসলাম,রেঞ্জ অফিস,ময়মনসিংহ, অতিরিক্ত পুলিশ সুপার (অপস এন্ড ইন্টেল) মোহাম্মদ শফিউল ইসলাম,রেঞ্জ অফিস,ময়মনসিংহ,অন্যান্য ইউনিটের অতিরিক্ত পুলিশ সুপার উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন