ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের উদ্যোগে ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

0
438

সোমবার (৪ জানুয়ারি)। বাংলা ও বাঙালির স্বাধীনতা ও স্বাধিকার অর্জনের লক্ষ্যেই মূল দল আওয়ামী লীগের জন্মের এক বছর আগেই প্রতিষ্ঠা পেয়েছিল গৌরব ও ঐতিহ্যের এ ছাত্র সংগঠনটি।

ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ৪ জানুয়ারী বিকাল ৪ টায় নগরীর সার্কিট হাউজস্থ জিমনেসিয়াম মাঠ থেকে বিশাল আনন্দ র‌্যালী নিয়ে নগরীর গুরুত্ব সড়ক প্রদক্ষিন করেন মহানগর ছাত্রলীগ নেতা নাছির উদ্দিন হীরা। বিকালে কেক কাটা হয়।

সংক্ষিপ্ত বক্তব্যে হিরা বলেন, আদর্শ নিয়ে এগিয়ে চলতে চাই। বাংলার মানচিত্রের মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের । সেই সাথে তারই সুযোগ্য কন্যার প্রতিটি নির্দেশ পালন করতে চাই অক্ষরে অক্ষরে। সুনাম ধরে রাখতে চাই সময়ের জনপ্রিয় নেতা সকলের পরিচিত মুখ সিটির উন্নয়নের রূপকার ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রথম মেয়র মোঃ ইকরামুল হক টিটু’র।

নেতাকর্মীদের উদ্দেশ্যে হীরা আরও বলেন, আমার পথ চলার শক্তি ও প্রেরণা সাবেক শহর ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল-মামুন আরিফ। তার প্রতিটি দিক-নির্দেশনা আমাকে আগামী পথ চলা সাহস ও শক্তি সঞ্চার করে। সময়ের সাহসী বীর, তরুণ প্রজন্মের আইকন নাসির উদ্দিন। দেশের দুর্যোগ পরিস্থিতিতে তিনি বার বার ঝাপিয়ে পড়েছেন তার নেতাকর্মীদের নিয়ে।

এই সংগঠনের ময়মনসিংহ মহানগর শাখার নাসির উদ্দিন হীরা। ময়মনসিংহ সিটিকর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু’র আস্থাভাজন ও সাবেক শহর ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফের বিশ্বস্ত সহযোদ্ধা হীরা।

মন্তব্য করুন