ময়মনসিংহ ব্রীজে চুরি,ছিনতাই রোধে বিট পুলিশিং

0
131
গতকাল মঙ্গলবার রাতে ময়মনসিংহ ব্রীজের শেষ মোড়ে চুরি,ছিনতাই রোধে কোতোয়ালী মডেল থানা ওসি শাহ্ কামাল আকন্দ বিট পুলিশিং কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।
ব্যাটারী চালিত অটো রিস্কা/সিএনজি জনিত অপরাধে নিয়ন্ত্রনকল্পে মালিক চালকদের প্রতি সচেতনতামুলক পরামর্শ দেন কোতোয়ালী মডেল থানার ওসি শাহ্ কামাল আকন্দ পিপিএম।
ওসি বলেন, অপ্রাপ্ত বয়স্ক কোন ব্যাক্তিকে অটো,সিএনজির চালক হিসাবে নিয়োগ না দেওয়া, অটো,সিএনজির চালক মোবাইল নাম্বারসহ জাতীয় পরিচয়পত্রের ফটোকপি মালিকদের জমা রাখা, অপরোচিত কোন ব্যাক্তিকে চালক হিসাবে নিয়োগ না দেওয়া, মাদকা সক্ত হিসাকে কোন ব্যাক্তিকে চালক হিসাবে নিয়োগ না দেওয়া,চিন্হিত সন্ত্রাসী বা অপরাধ চক্রের সাথে জড়িত কোন ব্যাক্তিকে চালক হিসাবে না দেওয়া।
চালকদের বলেন, অপরিচিত ব্যাক্তিদের দেওয়া কোন প্রকার পানীয় বা খাবার গ্রহণ না করা,সন্ধারপর শহরের বাহিরে বা নির্জন এলাকায় রিজার্ব ভাড়া না যাওয়া, উঠতি বয়সের সংঘবদ্ধ যাত্রীদের নিয়ে রিজার্ব ভাড়ায় না যাওয়া, নিকটতম থানা,ফাড়ি পুলিশের মোবাইল নাম্বার সাথে রাখা, কোথাও কোন ধরনের অপরাধ সংগঠিত হলে তাহার তথ্য তাৎক্ষণিক নিকটস্থ থানা বা ৯৯৯ কে অবগত করা।

মন্তব্য করুন