ময়মনসিংহ ব্যাপ্টিষ্ট চার্চ ১৫০ বছর পূর্তি পালন

0
1333

স্টাফ রিপোটার : ময়মনসিংহ ভিক্টোরিয়া স্কুলে ব্যাপ্টিষ্ট চার্চ এর ১৫০ বছর পূর্তি উপলেক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়।

আজ শনিবার বিকালে ময়মনসিংহ মাটিন ভিবাস এর সভাপতিত্ব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে হালুয়াঘাট আসনের এমপি জুয়েল আড়ং বলেন, ১৫০ বছর পালন এটি অনেক গর্বের বিষয়, এটি সাফল্যের বিষয়, নিশ্চয় যারা শ্রম দিয়েছেন তাদেন ধন্যবাদ জ্ঞাপন করেছি। আমাকে আপনারা আপনাদের সুখে, দু:খে ঢাকবেন এবং যে কোন প্রয়োজনে বলবেন আমি পালন করবো।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি এড.জহিরুল হক খোকা তার বক্তব্যে বলেন, এই মিশনারিজে যারা আছেন, শিক্ষা, সেবা, কর্ম উদ্যোগের জন্য উল্লেখ্য ভূমিকা রেখেছেন। না হলে ১৫০ বছর এটি টিকে থাকতোনা।

তিনি আরো বলেন, আমার প্রয়াত ছেলে মাহবুবুল হক শাকিল সে মিশনের একজন ভাল ছাত্র ছিলেন। ডবল প্রমেশন ছিলেন। তাই আমার একটা আত্মার সম্পর্ক রয়েছে ও মনের সম্পর্ক রয়েছে এখানে। ১৯৭১ সালে যুদ্ধের সময় অনেক মুক্তিযোদ্ধারা আশ্রয় নিয়েছিল মিশনে। আপনারা সাহায্য করেছেন। মুক্তিযুদ্ধে আপনাদের যে সাহায্য সহযোগিতা করেছেন এটি বাংলাদেশের মানুষরা জানে।

বাংলাদেশকে একটি ধর্ম নিরপেক্ষ বাংলাদেশ ও জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নেন বাংলাদেশ হিসাবে গড়ে তুলবো। আজ বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। নিম্ন আয়ের দেশ থেকে মধ্য মায়ের দেশে পরিণতি হয়েছে। আপনাদের সাহয্য সহযোগিতা প্রয়োজন।

বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর প্রস্তাবিত কমিটি সহ-সভাপতি ও পৌর মেয়র ইকরামুল হক টিটু।

এসময় মিশনের অসংখ্য ব্যাক্তিবর্গ ও ভিক্টোরিয়া স্কুলের ছাত্র-ছাত্রী অভিভাবকগণ উপস্থিত ছিলেন। তারা নেচে গেয়ে অনুষ্ঠানটিকে মনোমুগ্ধর করে তুলেন।

 

 

 

 

মন্তব্য করুন