ময়মনসিংহ বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন আমিনুল হক শামিম

0
359
পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে ময়মনসিংহ জেলার সর্বস্তরের জনসাধারন সহ দেশের সকল মানুষকে ঈদের আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আমিনুল হক শামিম। ঈদের শুভেচ্ছায় তিনি দেশবাসী ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেছেন।
এক শুভেচ্ছা বার্তায় বলেন, মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-আযহা সকলের মনে নিয়ে আসুক সুখ,শান্তি-সমৃদ্ধি ও আনন্দের বার্তা।ধনী-গরীব নির্বিশেষে সকল মানুষ যেন ঈদের আনন্দ সমানভাবে ভাগাভাগি করতে পারে।তবে এবারের ঈদ পালন করতে হবে সম্পুর্ণ ভিন্ন পরিস্থিতিতে, অচেনা আমেজে। মহামারি করোনা সংক্রমন রোধে আমরা সামাজিক দুরত্ব বজায় রেখেই এবার ঈদের আনন্দ উপভোগ করবো। ঈদের আনন্দ ভাগাভাগি করতে গিয়ে যেন সামাজিক দুরত্ব বজায় রাখার বিষয়টি ভুলে না যাই, সেদিকেও সকলকে খেয়াল রাখতে হবে।আমরা কুরবানীর শিক্ষায় উজ্জ্বীবিত হয়ে ত্যাগের উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করব।মহান আল্লাহ আমাদের সেই তাওফিক দান করুন।
তিনি সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে বলেন, ঈদ ধনী-গরিব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা নিয়ে আসে।ঈদ সব শ্রেণীর মানুষের মাঝে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন। সাম্য মৈত্রী ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহবানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।পাশাপাশি পবিত্র ঈদুল আযহা নিয়ে আসুক মহামারীমুক্ত এক সুন্দর পৃথিবী।পবিত্র এ দিনে আমি মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে প্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও শান্তি কামনা করছি।

মন্তব্য করুন