ময়মনসিংহ বিভাগ হওয়ায় এই শহরের উন্নয়নের পরিকল্পনায় আগের চেয়ে বেড়েছে

0
1615

স্টাফ রিপোটার : আজ বুধবার বিকালে বাউন্ডারি রোড ময়মনসিংহ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের অন্তরভুক্ত মোট ২৩টি রাস্তার শুভ উদ্ভোধন করেন বিভাগীয় কমিশনার জিএম সালেহ্ উদ্দিন, পৌর মেয়র ইকরামুল হক টিটু।

ময়মনসিংহ পৌরসভার ৩২ কোটি টাকা ব্যয়ে বাউন্ডারি রোড, এস,এ, সরকার রোড, কাশর রোড, জেলা পরিষদ হাই স্কুল রোড, কলেজ রোড, গোহাইলকান্দি মীরবাড়ী ঈদগাহ মাঠ সংলগ্ন রাস্তা, সহ ড্রেন নির্মাণ প্রকল্পের কাজ করা হবে।

এসময় বিভাগীয় কমিশনার জি.এম সালেহ উদ্দিন বলেন, ময়মনসিংহ বিভাগ হওয়ায় এই শহরের উন্নয়নেও পরিকল্পনায় আগের চেয়ে বেড়েছে। রাস্তা-ঘাট ড্রেন নির্মান করা হবে দ্রুত সময়ে।

মেয়র ইকরামূল হক টিটু বলেন, দীর্ঘদিন ধরে জলবদ্ধতা নিরসন ও রাস্তাঘাট নির্মানে পৌর পরিষদ নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। আজ একাধারে রাস্তা ড্রেন সহ ২৩টি প্রকল্পের কাজ উদ্বোধন করা হলো, এই নির্মাণ কাজগুলো দ্রুত সময়ে সম্পন্ন করার জন্য সকলের সহযোগীতা করা প্রয়োজন। আগামী কিছু দিনের মধ্যেই জলবদ্ধতা নিরসনে ৩টি পুরাতন খাল পুন: খনন করার কাজ শুরু প্রক্রিয়া চলছে।

এসময় আরো উপস্থিত ছিলেন, কাউন্সিলর সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু ও তাজুল আলম,এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার কাউন্সিলর মাহবুব আলম হেলাল, গোলাম রফিক দুদু, মাহবুবুর রহমান দুলাল, লিয়াকত আলী, সাইদুল ইসলাম তারু, রোকশানা শিরিন, খোদেজা আক্তার ফকির, প্রধান নির্বাহী কর্মকর্তা তরিকুল আলম,নির্বাহী প্রকৌশলী রফিকুল ইসলাম, সহকারী প্রকৌশলী গোলাম মোস্তফা, উপ সহকারি প্রকৌশলী জসিম উদ্দিন,আজহারুল ইসলাম, জিল্লুর রহমান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গদের নিয়ে আজ বিকেলে বাউন্ডারি রোড মোড়ে অনুষ্ঠিত হয় এক সংক্ষিপ্ত সমাবেশ।

 

মন্তব্য করুন