ময়মনসিংহ দূর্গাপুজায় নিরাপত্তা নিশ্চিতে সকল প্রস্তুতি নেয়া হবে-ওসি শাহ কামাল আকন্দ

0
129
আসছে দূর্গাপূজায় সার্বিক নিরাপত্তা নিশ্চিতে সকল ধরণের প্রস্তুতি নেয়া হবে। প্রতিমা তৈরীর কারখানা থেকে শুরু করে প্রতিটি মন্ডপে মন্ডপে বাড়তি নিরাপত্তার ও টহল জোরদার করা হবে। কেতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ শনিবার সকালে শারদীয় দুর্গাপূজা ২০২১ উদযাপন উপলক্ষে আইন শৃংখলা ও নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভায় এ সব কথা বলেন।
ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানার আয়োজনে শনিবার দুপুরে থানা অভ্যন্তরে ওসি শাহ কামাল আকন্দের সভাপতিত্বে এই মতবিনিময় সভা হয়। ওসি শাহ কামাল আকন্দ মন্দির কমিটি, পূজা উদযাপন কমিটি ও হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দের প্রতি আহবান জানিয়ে আরো বলেন, কোথাও কোন ধরণের সমস্যা থাকলে বা দেখা দিলে প্রশাসনসহ নেতৃবৃন্দকে অবহিত করবেন তাৎক্ষনিক ব্যবস্থা নেয়া হবে। এছাড়া শম্ভুগঞ্জ বাজার দূর্গা মন্দিরে দীর্ঘদিন ধরে চলমান সমস্যা প্রশাসন ও স্থানীয়দের সহায়তায় অচীরেই নিরসন করা হবে।
সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আলাউদ্দিন বরেন, প্রশাসনের পক্ষ থেকে সার্বিক নিরাপত্তা নিশ্চিত করা হবে। তবে পূজা বিসর্জনকালে নির্ধারিত সময়সীমা মানার নিয়ম অব্যাহত রাখতে হবে। এছাড়া পূজা অর্চনাকালে শব্দ দূষণরোধ করতে প্রতিটি মন্দির কমিটিকে এগিয়ে আসতে হবে। সভায় জেলা পূজা উদযান পরিষদের সভাপতি এডভোকেট রাখাল চন্দ্র সরকার, সহ সভাপতি এডভোকেট পিযষ কান্তি সরকার, মহানগর পূজা উদযাপন পরিষদেও সভাপতি এডভোকেট তপন দে, হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের মহাগর সভাপতি এড প্রশান্ত দাস চন্দন, মহানগর পূজা উদযাপন পরিষদেও সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট, হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের পবিত্র রঞ্জন রায়, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের আহবায়ক শংকর সাহা, রামকৃষ্ণ আশ্রমের স্বামী কল্যাণ রাধানন্দ মহারাজ, নারী শক্তি মন্দিরের সাধারণ সম্পাদক সুচিত্রা সেন গুপ্তসহ অনেকেই বক্তব্য রাখেন।

মন্তব্য করুন