ময়মনসিংহ ডিবি’র শ্রেষ্ঠ এসআই আকরাম হোসেন

0
718

স্টাফ রিপোটার:  ময়মনসিংহ জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেন বিপিএম(বার) মাসিক সভায় আজ বৃহস্পতিবার এস আই আকরাম হোসেনের হাতে জেলার শ্রেষ্টত্ব পুরষ্কার তার হাতে তুলে দেন।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের চৌকশ এসআই আকরাম হোসেন মাদক উদ্ধার, অস্ত্র, চোরালানসহ বিভিন্ন অপরাধ নিরসশল ভাবে কাজে অবদান রাখার জেলার শ্রেষ্ঠত্ব হিসাবে সার্টিফিকেট পাওয়ার অবদান রেখেছেন। তিনি ২ মাসে ৬টি পুরোস্কার গ্রহণ করেন।

জানা গেছে, উক্ত মাসিক সভায় জুলাই ও আগস্ট মাসের মাদক উদ্ধার, অস্ত্র উদ্ধার মামলা নিষ্পত্তির, মামলা রহস্য উৎঘাটন,হত্যা মামলা আসামী গ্রেফতারসহ যথাযথ সময়ে সঠিক মামলা তদন্ত করে দূতসময়ে মামলা রহস্য উৎঘাটন করে চার্জসিট জমা দেওয়া। চোরাচালানকারীদের গ্রেফতার শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী কর্মকর্তা জুলাই ও আগষ্ট মাসে এস আই আকরাম হোসেন ডিবি শ্রেষ্ঠ টিম হিসাবে নির্বাচিত হন।

আইনশৃঙ্খলা পরিস্থিতি সহ সার্বিক বিষয়ে বিবেচনাপূর্বক ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা ডিবি এসআই আকরাম হোসেনকে শ্রেষ্ঠত্ব হিসাবে নির্বাচিত করে সার্টিফিকেট ও অর্থ পুরষ্কার প্রদান করেন জেলা পুলিশ সুপার।

সেসময় উক্ত সভায় উপস্থিত ছিলেন পুলিশের উদ্ধতন কর্মকর্তাবৃন্দ। পুরষ্কার ভূষিত আকরাম হোসেন মাদক নিমূল,আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে অভিযান অব্যাহত রাখতে তিনি সকলের সহযোগীতা সহ দোয়া ও আর্শিবাদ কামনা করেন।

মন্তব্য করুন