ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবকলীগ কমিটি বাতিলের দাবীতে প্রতিবাদ ও মানববন্ধন পালিত

0
132
অবৈধ্য, অযোগ্য, আত্নীয়করন ও সর্বমহলে অগ্রহনগোগ্য ব্যক্তিদ্বারা নব গঠিত জেলা স্বেচ্ছাসেবকলীগ কমিটি বাতিলের দাবীতে প্রতিবাদ ও মানববন্ধন পালন করেছেন সাবেক নেতৃবৃন্দ।
ময়মনসিংহ মহানগর ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক নেতৃবৃন্দ বৃহস্পতিবার দুপুরে নগরের ফিরোজ জাহাঙ্গীর চত্বরে ঘন্টাব্যাপী মানববন্ধন পালন শেষে নগরে প্রতিবাদ মিছিল করে শিববাড়ী দলীয় কার্যলয়ে গিয়ে শেষ করেন।
নেতৃবৃন্দ বক্তব্যে বলেন শোকাবহ আগষ্ট মাস তারপরও প্রতিবাদ করতে হচ্ছে একটি অন্যায় অনিয়ম, একটি কালোরাতের অধ্যায়ের বিরুদ্ধে । গত ২৮ জুন ময়মনসিংহ জেলা কমিটি ভেঙ্গে দিয়ে মামলার আসামীকে সভাপতি করা রাজপথে যারা কখনো কোন আন্দোলন সংগ্রামে অংশ গ্রহন করেনি এবং জোট সরকারের নির্যাতিত সাবেক ছাত্রনেতাদের বাদ দিয়ে পকেট কমিটি করেছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক আফজালুর রহমান বাবু । তার নিজ জেলায় এমন ঘটনায় সাবেক নেতৃবৃন্দগন হতাশাজনক ভাবে প্রতিবাদ করেছেন।
নেতৃবৃন্দ বলেন সন্মেলন ছাড়া কমিটি, আত্নীয়করন কমিটি বাতিল করে ত্যাগী, রাজপথের সংগ্রামী নেতাদের নিয়ে কমিটি করতে হবে। তারা বলেন রাজনীতির মাঠে যারা কখনো রাজপথে কোন ভূমিকা রাখেনি তাদেরকে বাদ দিতে হবে।
যারা তৃনমুলের নেতৃবৃন্দ শ্রম,ঘাম মেধাদিয়ে রাজনীতি করেছেন তাদের কে দিয়ে কমিটি করার দাবী জানান মানববন্ধনে অংশ নেওয়া নেতৃবৃন্দ ।
এ সময় বক্তব্য রাখেন সাবেক জেলা স্বেচ্ছাসেবকলীগ সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা মাসুদ রানা আহমেদ, সাবেক জেলা সহ-সভাপতি অধাক্ষ মনোয়ার হোসেন মিনার, সাবেক মহানগর স্বেচ্ছাসেবকলীগ আহবায়ক, সাবেক ছাত্রনেতা মোফাখর হোসেন খোকন, সাবেক প্রচার সম্পাদক সুমন তাজ সহ মহানগর ও উপজেলার স্বেচ্ছাসেবকলীগ নেতৃবৃন্দ।
মানববন্ধন সঞ্চালনা করেন সাবেক ছাত্রনেতা মহানগর স্বেচ্ছাসেবকলীগ সিনিয়র যুগ্মআহবায়ক নাজমুল হুদা সুজন।

মন্তব্য করুন