ময়মনসিংহ জজকোর্ট প্রাঙ্গণে পরিচ্ছন্নতা অভিযান মেয়র টিটু

0
483

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, বিশেষ পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রমের মাধ্যমে নগরবাসীকে পরিচ্ছন্ন ময়মনসিংহ উপহার দেওয়ার জন্য কাজ করে যাচ্ছি। তবে সকলের সহযোগিতা ছাড়া পরিচ্চন্নতা কার্যক্রম শতভাগ সফল করা সম্ভব নয়।

আজ সকালে ময়মনসিংহ জেলা জজশীপের আয়োজনে ময়মনসিংহ সিটি কর্পোরেশন এবং বিডি ক্লিনের সহযোগিতায় জেলা জজ আদালত প্রাঙ্গণে পরিচ্ছন্নতা অভিযান এর উদ্বোধনকালে একথা বলেন ময়মনসিংহ সিটি মেয়র।

সিটি মেয়র আদালত প্রাঙ্গণ পরিস্কার পরিচ্ছন্ন রাখার এ উদ্যোগকে সাধুবাদ জানান। মেয়র আরো বলেন, নিজ উদ্যোগে পরিচ্ছন্নতার অভ্যাস গড়ে তোলার মধ্যমে আমাদের চারপাশকে পরিস্কার রাখতে হবে। মনে রাখতে হবে, সকলে মিলে সচেষ্ট হলেই আমরা পরিচ্ছন্ন নগরী তৈরি করতে পারবে।

পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন করেন অনুষ্ঠানের সভাপতি সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ হেলাল উদ্দিন। তিনি তাঁর বক্তব্যে নির্দিষ্ট স্থানে ময়লা ফেলার এবং যেখানে সেখানে পানের পিক বা থুথু না ফেলার জন্য আহবান জানান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনালের জেলা জজ এস এম এরশাদুল আলম, স্পেশাল জজ আদালতের স্পেশাল জজ মো: মোর্শেদ ইমতিয়াজ, অতিরিক্ত জেলা ও দায়রা জজ শাহারিয়ার আরাফাত, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এস এম রেজাউল করিম, ময়মনসিংহ জেলা আইনজীবি সমিতির সভাপতি বিকাশ রায়, ময়মনসিংহ জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক এড. আব্দুর রহমান আল হোসেন তাজ, প্যানেল মেয়র ০১ মোঃ আসিফ হোসেন ডন ময়সসিংহ সিটি কর্পোরেশনের প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মোঃ আরিফুর রহমান, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মো. মহব্বত আলী, বিডি ক্লিন ময়মনসিংহ বিভাগীয় সমন্বয়ক মতিউর রহমান ফয়সাল এবং বিডি ক্লিন ময়মনসিংহ অতিরিক্ত বিভাগীয় সমন্বয়ক (লজিস্টিকস) সুব্রত চক্রবর্তী প্রমুখ।

মন্তব্য করুন