ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার অভিযানে ৮০০ পিচ ইয়াবা ১০০পিচ ইনজেকশনসহ আটক ১

0
614
ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার অভিযানে ৮০০ পিচ ইয়াবা ও ১০০ পিচ ইনজেকশনসহ গ্রেফতার। গতকাল মঙ্গলবার রাতে ময়মনসিংহ বাম্মপল্লী বকুল তলা জনৈক নুরুল ইসলামের বাসায় ভাড়া থেকে ইয়াবা ও ইনজেকশন বিক্রি করার সময় অভিযান পরিচালনা করে গ্রেপ্তার করে কোতোয়ালী মডেল থানা এসআই মিনহাজ ও এসআই আনোয়ার হোসেন।
আসামী হলো নেত্রকোণা আটপাড়া মতিউজ্জামান মতি(৩৫)। এই সময় বাসা তল্লাসী করে ৮০০ পিচ ইয়াবা ও ১০০ ইনজেকশন উদ্ধার করা হয়। আসামী শহরের বাম্মপল্লী, পুরোহিতপাড়া, কৃষ্টপুর,চরপাড়া, কেওয়াটখালীসহ বিভিন্ন স্থানে মাদক পাইকারী ও খুচরা বিক্রি করে আসছিল বলে একটি সুত্র জানায়।
জেলা পুলিশ সুপার নির্দেশে শহর থেকে মাদক মুক্ত করার লক্ষে দিনরাত পরিশ্রম করে যাচ্ছে পুলিশ। তার এই নির্দেশনায় গোপন সংবাদরে ভিত্তিতে কোতোয়ালী মডেল থানার ওসি তত্বাবধানে এসআই মিনহাজ, এসআই আনোয়ার হোসেন নেতৃত্বে অভিযান চালিয়ে ৮০০ পিচ ইয়াবা ও১০০ পিচ ইনজেকশনসহ তাকে হাতে নাতে আটক করা হয় ।
এসঅাই মিনহাজ মাদক ব্যবসায়ীদের অাতঙ্কের নাম হয়ে দাড়িয়েছে। ইতিমধ্যে তিনি শহরের কুখ্যাত মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করেছেন। এসঅাই মিনহাজ সুনামের সাথে কাজ করছে কোতোয়ালী মডেল থানায় ।
তদন্ত ওসি ফারুক আহম্মেদ বলেন , দীঘদিন ধরে মাদক ব্যাবসা চালিয়ে আসছিল। গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা প্রস্তুতি চলছে বলে জানায়। মাদক ব্যাবসায়ীদের গ্রেফতারে অভিযান অভ্যহত রয়েছে জানান।

মন্তব্য করুন