ময়মনসিংহে সাড়ে ৬ শত পরিবহন শ্রমিকের মাঝে মসিক মেয়রের নগদ সহায়তা প্রদান

0
325

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামূল হক বলেছেন, অনেক উন্নত ও প্রভাবশালী দেশ যথাসময়ে করোনার টিকা না পেলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষতা ও দায়িত্বশীলতায় বাংলাদেশ টিকা পেয়েছে। ৮০ ভাগ মানুষ টিকা গ্রহণ না করলে করোনা থেকে রক্ষা পাওয়া সম্ভব নয়। তাই ৩৫ উর্ধ্ব সকল মানুষকে টিকা নিতে হবে। আপনারা সুরা অ্যাপসের মাধ্যমে টিকা গ্রহণের জন্য নিবন্ধন করুন। স্বাস্থ্যবিধি মেনে চলুন, মাস্ক পড়ুন এবং টিকা গ্রহণ করে নিজে ও পরিবারকে সুস্থ্য রাখতে দায়িত্বশীল হউন। তাহলে আপনিও ভাল থাকবেন, দেশের মানুষও ভাল থাকবে।

কোভিট-১৯ মোকাবেলায় পরিবহণ শ্রমিকদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসাবে ময়মনসিংহে সাড়ে ৬ শত শ্রমিকের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদানকালে মেয়র টিটু এ সব কথা বলেন। ময়মনসিংহ সিটি কর্পোরেশনের আয়োজনে বুধবার বিকালে নগরীর কালিবাড়ি প্রিমিয়ার আইডিয়াল হাইস্কুলে এই সহায়তা প্রদান করা হয়।
নেতৃবৃন্দের দাবির প্রেেিত মেয়র টিটু আরো বলেন, অতিঅল্প সময়ে আরো ৫ শতাধিক মোটর শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর এই সহায়তা প্রদান করা হবে। তিনি আরো বলেন, দেড় বছরেও অধিক সময়ে চলমান করোনা পরিস্থিতির শুরুতে লকডাউন দিতে গিয়ে মাননীয় প্রধানমন্ত্রী বলেছিলেন, দেশে একজন মানুষও না খেয়ে থাকবেনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের অসহায় মানুষদেরকে নানাভাবে সহযোগীতা করেছেন। ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প থেকে প্রধানমন্ত্রীর প থেকে সেই সহযোগীতা আমরা বার বার পৌছে দিয়েছি। এছাড়া সিটি কর্পোরেশন ও আমার ব্যক্তিগত প থেকে সাধ্যের মধ্যে অসহায়দের মাঝে চালসহ নগদ অর্থ বিতরণ করেছি।

এ সময় সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আসিফ হোসেন ডন, কাউন্সিলর শীতল সরকার, নগর পরিকল্পনাবিদ মানস বিশ্বাস, সহকারী সচিব আমিনুল ইসলাম জাহাঙ্গীর, জেলা মোটর মালিক সমিতির মহাসচিব মাহবুবুর রহমান, সম্পাদক কোচ বিভাগ সোমনাথ সাহা, মোটর শ্রমিক ইউনিয়নের কোষাধ্যক্ষ বিকাশ ঘোষসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। এর আগে সকালে নগরীর ১১ নং ওয়ার্ডে অসহায়, গরীর ও দুস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর সহায়তা চাল ও নগদ অর্থ বিতরণ করেন মেয়র।

মন্তব্য করুন