ময়মনসিংহে বন্যার্তদের ত্রাণ দিল এস.এস.‌সি ২০০৪ ও এইচ.এস.‌সি ২০০৬ ব্যাচ

0
694

স্টাফ রিপোটারঃ ময়মনসিংহে বন্যা দুর্গত প‌রিবা‌রের মা‌ঝে ত্রান বিতরন করেছেন ময়মনসিংহ জেলা শহরের বিভিন্ন স্কুল ও কলেজের এস.এস.‌সি ২০০৪ ও এইচ.এস.‌সি ২০০৬ ব্যাচের সাবেক শিক্ষার্থীবৃন্দ। রুদ্ব নগরীর গল্প নয়,মুক্ত বিহঙ্গের ঐক্যতান,২০০৪-০৬ ব্যাচ গাইবে বন্ধুত্বের জয়গান এ শ্লোগানে তাদের পথচলা।

বিভিন্ন সামাজিক কাজের ধারাবাহিতায় আজ শনিবার (৩ আগষ্ট) তাদের পক্ষ থেকে ময়মনসিংহ ৩২নং ওয়ার্ড বুরোরচর ও চরের চার শতাধিক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

এসময় বন্যা দুর্গত প‌রিবা‌রের মা‌ঝে (চাল, ডাল, তেল, আলু, সেমাই, চিনি, দুধ, মোমবাতি, মেস দেওয়া হয়। অতি দ‌রি‌দ্রের মা‌ঝে নগদ টাকা দেয়া হয় ।

এসএসসি ২০০৪ এবং এইচএসসি ২০০৬ ব্যাচের ত্রাণ পেয়ে অত্যান্ত খুশী হয় পানি বন্দী লোকজন। ত্রাণ বিতরণ কাজে ১০-১৫ সদস্যের প্রতিনিধিদল অংশগ্রহণ করে।

এদিকে, ময়মনসিংহ জেলায় এবার প্রথম ব্যাপকভাবে ক্ষয়ক্ষতিরমুখে পড়ে। এরই পরিপ্রেক্ষিতে সামাজিক দায়বদ্ধতা থেকেই ব্যাচের প্রায় বন্ধু ও সদস্যের পরিবারের বন্ধুদের থেকে প্রাপ্ত অনুদানে এ ত্রাণ বিতরণ করা হয়।

ইশরাত দৌলা ইমা বলেন, ময়মনসিংহ ২০০৪ এবং ২০০৬ সালের ছাত্র-ছাত্রীদের এক করে একটা প্ল্যাটফর্মে আনার চেষ্টা চালিয়ে যাচ্ছে ‘আমাদের’ গ্রুপ। শহরে ও দেশের সমাজের বিভিন্ন কাজে এগিয়ে আসতে চায় । এরই মধ্যে আমরা বন্যা পরবর্তী বিনা মূল্যে চিকিৎসা সেবাসহ বিভিন্ন কাজের পরিকল্পনা করছি। সবাই যার যার অবস্থান থে‌কে সহ‌যো‌গিতার মাধ্য‌মে এমন এক‌টি মহৎ উদ্যোগ আমরা সফল কর‌তে পে‌রে‌ছি ।

এসময় উপস্থিত ছিলেন, ইমন রহমান, ইশরাত দৌলা ইমা, আসাদুজ্জামান রুবেল, জারিন পিও,কবির মাসুদ, রাশেদ সরকার, জাহেদ আকরাম পলেন, সজিব,রসূলসহ আরো অনেকে।

মন্তব্য করুন