ময়মনসিংহ সিটি কর্পোরেশন উদ্যোগে বঙ্গবন্ধু আর্ট গ্যালারী’ উদ্বোধন

0
184
জাহিদুল ইসলাম: বঙ্গবন্ধু গ্যালারি উদ্বোধন এবং বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলকে বিতর্ক ও কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ আয়োজন করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশন।
আজ সোমবার সকালে ১০ জানুয়ারি ২০২২ এ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়াম এই গ্যালারী উদ্ভোধন ও পুরোস্কার বিতরণ করা হয়।
উদ্ভোধক বক্তব্যে এড.জহিরুল হক খোকা বলেন, বঙ্গবন্ধু না থাকলে এই দেশ হতোনা। বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করে বলেন, ‘বঙ্গবন্ধু কর্নারে স্থাপিত ছবিগুলোর মাধ্যমে বঙ্গবন্ধুর বর্ণাঢ্য কর্মজীবনের সার্বিক চিত্র ফুটে উঠেছে, যা আজকের নতুন প্রজন্মের জন্য অনুপ্রেরণা জোগাবে বলে মনে করছি।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সব শহীদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।
প্রধান অতিথি বক্তব্যে মেয়র ইকরামুল হক টিটু বলেন, বঙ্গবন্ধুর কর্নার স্থাপনের মাধ্যমে তাঁর বর্ণাঢ্য রাজনৈতিক, সামাজিক ও আন্তর্জাতিক পরিমণ্ডলে নানামুখী কর্মকাণ্ডের বিভিন্ন দিক তুলে ধরার চেষ্টা করছে সিটি কর্পোরেশন। বঙ্গবন্ধু আমাদের অনুপ্রেরণা, তাঁর অপরিসীম ত্যাগের বিনিময়ই আমরা আজ স্বাধীন দেশের প্রতিনিধিত্ব করতে পারছি। তাঁর অনুপ্রেরণাতেই আমরা দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছি। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল ক্ষুধামুক্ত, সুখী, সমৃদ্ধ ও স্বাধীন বাংলাদেশ গড়ার। প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বে আমরা একটু একটু করে বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের দিকে এগিয়ে যাচ্ছি।
বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, মোঃ এহতেশামুল আলম সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, মহানগর শাখা, ময়মনসিংহ অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ, ময়মনসিংহ জেলা শাখা প্রকৌশলী নূরুল আমিন কালাম সাধারণ সম্পাদক, জেলা নাগরিক আন্দোলন, ময়মনসিংহ।

মন্তব্য করুন