ময়মনসিংহে দুর্গাপূজায় আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে এসপি ও পুনাক সভানেত্রীর বিভিন্ন মন্ডপ পরিদর্শন করেছেন

0
113
শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিভাগীয় নগরীতে আইন শৃংখলা নিয়ন্ত্রণ, ভক্ত ও পূজারীদের নিরাপত্তা নিশ্চিতে বিভিন্ন পূজামন্ডপ ও মন্দির পরিদর্শন করেছেন ময়মনসিংহের পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা ও পুনাক সভানেত্রী সহধর্মীনি ডাঃ রেবেকা শারমিন।
রবিবার রাতে নগরীর বড় কালিবাড়ি, দূর্গাবাড়ি, রঘুনাথ জিউর আখড়া, শীববাড়ি মন্দির সহ বেশ কয়েকটি পূজামণ্ডপ ঘুরে দেখেন এবং পরিদর্শন করেন। এ সময় তার পুনাক সভানেত্রীর ডাঃ রেবেকা শারমীন, কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ, ১নং ফাড়ির ইনচার্জ এসআই আনোয়ার হোসেনসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাগন সাথে ছিলেন।
পরিদর্শনকালে মন্ডপ ও মন্দির কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন। মন্ডপে মন্ডপে সিসি ক্যামেরা লাগানোর জন্য তিনি নেতৃবৃন্দের প্রতি আহবান জানিয়ে বলেন, যে কোন সমস্যা এবং অপ্রীতিকর ঘটনায় জরুরীভাবে মন্ডপগুলোর দায়িত্বরত পুলিশ কর্মকর্তা, থানার ওসি, ফাড়ির ইনচার্জ এবং আমার সরকারি নম্বরে অবহিত করুন। পূজা মন্ডপ পরিদর্শনকালে তিনি বিভিন্ন মন্ডপ ও মন্দির কমিটির নেতৃবৃন্দের সাথে কথা বলেন এবং আইন শৃংখলা বাহিনীর তদারকি সার্বক্ষণিক মনিটরিং ও মন্ডপ পরিদর্শনে কোতোয়ালি মডেল থানা পুলিশের প্রতি সন্তোষ প্রকাশ করে তিনি আরো বলেন, মণ্ডপে মন্ডপে গ্রাম পুলিশ ও আনসার সদস্যদের মোতায়েন করা হয়েছে, পূজামণ্ডপে কিংবা মন্দিরে কেউ কোন ধরণের নাশকতার চেষ্টা করলে তাৎক্ষণিক অবহিত করুন। নাশকতাকারী যতই প্রভাবশালী হোক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন