ময়মনসিংহে ডিবি’র হাতে ৬ কেজি গাজা ও দেড়শত পিচ ইয়াবাসহ গ্রেফতার ৬

0
248
ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে আন্তঃজেলা মাদক ব্যবসায়ীসহ ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ৬ কেজি গাজা ও ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। শনিবার বিকালে ও রবিবার সকালে বিভিন্ন স্থান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
ডিবির ওসি শাহ কামাল আকন্দ পিপিএম (বার), জানান, পুলিশ সুপার আহমার উজ্জামানের নির্দেশে ময়মনসিংহ পুলিশ মাদক নিয়ে জিরোট্রলারেন্সনীতিতে কাজ করছে। এরই অংশ হিসাবে ডিবি পুলিশ নিয়মিত মাদক বিরোধী অবিযান পরিচালনা করে আসছে। তিনি আরো জানান, রবিবার সকালে ডিবির এসআই সাইদুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ ঈশ্বরগঞ্জে অভিযান পরিচালনা করে আঠারোবাড়ী থেকে ৬ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো, সুনামগঞ্জ জেলার তাহিরপুরের মাসুদ মিয়া নেত্রকোণার মদন থানার মোহন মিয়া।
এছাড়া শনিবার বিকালে এসআই নাজিম উদ্দিন সংগীয় অফিসার ফোর্সসহ পাগলা থানায় মাদক বিরোধী অভিযান পরিচালনা মশাখালী থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো, পাগলার জসিম উদ্দিন ও কিশোরগঞ্জের হোসেনপুরের শামিম ওরফে হাবিব। অপর অভিযানে এসআই হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ ভালুকার মাহমুদপুর থেকে একশত পিস ইয়াবা ট্যাবলেট সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো, মামনু মিয়া ও মফিজুল। তাদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। রবিবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।
4 Comments

মন্তব্য করুন