ময়মনসিংহে ডিবির অভিযানে ডাকাতির লুন্ঠিত গরু কিশোরঞ্জ থেকে উদ্ধার

0
235
ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে ডাকাতি মামলার লুণ্ঠিত গরু উদ্ধার ও তিন ছাগল চোরকে হাতেনাতে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো, ইব্রাহিম হোসেন মুন্না, ইমরান হোসেন শান্ত ও লিংকন।
ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, গত ১৭ মার্চ রাতে নান্দাইলের দরিল্যা গ্রামে কৃষক আরজু মিয়ার গরু রাখার অজ্ঞাতনামা ১০/১২ জন ডাকাত প্রবেশ করে তার ছেলেকে খুন জখমের ভয় দেখিয়ে ৩ টি গরু ডাকাতি করে নিয়ে যায়। এ ঘটনায় আরজু মিয়া নান্দাইল থানায় মামলা নং-২৬, তারিখ-১৮/০৩/২০২০ ইং ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোড রুজু হয়।
মামলা দায়েরের পর পুলিশ সুপার আহমার উজ্জামানের নির্দেশে ময়মনসিংহ ডিবি পুলিশ তদন্ত শুরু করে। ডিবির ওসির নির্দেশণা ও পরিকল্পনায় ডিবি পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় বুধবার কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানা এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় ঐ এলাকার সবুজ মিয়ার বাড়ী থেকে একটি সাদা কালো রংয়ের ক্রস ষাড় উদ্ধার করে পুলিশ। তিনি আরো জানান, এ ঘটনায় জড়িত ডাকাত ও অবশিষ্ট গরু উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।
অপরদিকে এসআই আনোয়ার হোসেন বৃহ¯প্রতিবার বিকালে অভিযান পরিচালনা করে জেলা সদরের রাঘবপুর থেকে তিন ছাগল চোরকে গ্রেফতার করে। এস আই আনোয়ার হোসেন জানান, রাঘবপুর গ্রামের চান মিয়ার গ্যারেজ সংলগ্ন রফিকুল মিয়ার চায়ের দোকানের সামনে থেকে ৩ টি ছাগল ও একটি ব্যাটারী চালিত অটোরিকশা সহ ইব্রাহীম হোসেন মুন্না, ইমরান হোসেন শান্ত ও লিংকন। এই তিনজন অভনব কায়দায় ব্যাটারী চালিত অটোযোগে ছাগল চুরি করে পালানোর চেষ্ঠা করছিল। এই ছাগল চোরদের বাড়ি ময়মনসিংহ মাহনগরীর বিভিন্ন এলাকায়।

মন্তব্য করুন