ময়মনসিংহে ডিবি’র অভিযানে ৫৩০ পিচ ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
400

স্টাফ রিপোটার: ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) বিশেষ অভিযানে আন্তঃজেলা মাদক ব্যবসায়ীচক্রের ৪ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৫শত ৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার আহমার উজ্জামানের নির্দেশে মাদকমুক্ত ময়মনসিংহ গড়ার প্রত্যয়ে মাদক ব্যবসায়ীদের গ্রেফতার, মাদক উদ্ধারসহ আইন শৃংখলা নিয়ন্ত্রণে অপরাধীদের গ্রেফতারে বিশেষ অভিযান পরিচালিত হচ্ছে। এ অভিযানের অংশ হিসাবে ডিবি পুলিশ নিয়মিসত অভিযান চালিয়ে আসছে। এ লক্ষে বৃহস্পতিবার ডিবির এসআই মোঃ মনিরুজ্জামান সংগীয় অফিসার ফোর্সসহ ভালুকায় অভিযান অভিযান পরিচালনা করে মাস্টারবাড়ী থেকে ৫শত পিস ইয়াবা ট্যাবলেট সহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো লপিুর সদর উপজেলার সুমন মিয়া ও ময়মনসিংহের হালুয়াঘাট থানার মইনুদ্দিন ওরফে সুলতান।

আরেক অভিযানে এসআই দেবাশীষ সাহা সংগীয় অফিসার ফোর্সসহ গৌরীপপুরের ডৌহাখোলা হাট বাজার থেকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী এমদাদুল হক ও জাহিদ হাসান ওরফে জয়দুল্লাকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে মাদক আইনে পৃথক মামলা হয়েছে। ওসি শাহ কামাল আকন্দ আরো বলেন, মাদক ব্যবসায়ী যত বড়ই হোক না কেন তার সাথে কোন আপোষ নেই। যেখানেই মাদক সেখানেই পুলিশী অভিযান অব্যাহত থাকবে। এ জন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেছেন।

মন্তব্য করুন