ময়মনসিংহে ডিবি’র অভিযানে জুয়াড়ি মোটরসাইকেল চোরসহ গ্রেফতার ৬

0
360

স্টাফ রিপোটার: ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে জুয়াড়ি, চুরি ও নারী শিশু মামলার আসামী ৬ অপরাধীকে গ্রেফতার করা হয়েছে।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার আহমার উজ্জামানের নির্দেশে ডিবি পুলিশ নিয়মিত মাদক উদ্ধার, মাদক ব্যবসায়ীদের গ্রেফতার, অপরাধ নিয়ন্ত্রণে অপরাধীদের আইনের আওতায় আনতে অবিযান পরিচালনা করছে।

এরই অংশ হিসাবে ডিবির এসআই আব্দুল জলিল সংগীয় অফিসার ফোর্সসহ ত্রিশালে বিশেষ অভিযান অভিযান পরিচালনা করে জুয়াখেলারত অবস্থায় ৪ জুয়ারিকে গ্রেফতার কে গ্রেফতারকৃতরা হলো আব্বাস, রফিকুল ইসলাম, নুর ইসলাম ও নাজমুল হোসেন। অপর অভিযানে এসআই পরিমল চন্দ্র সরকার ফুলবাড়ীয়ার নাওগাঁও থেকে আলমগীর নামের এক আন্তঃজেলা মোটরসাইকেল চোরকে গ্রেফতার করে।

সে কোতোয়ালী মডেল থানার মামলা নং-১১০, তারিখ-২৫/০১/২০১৯ ইং, ধারা-৩৭৯ পেনাল কোড এর ঘটনার সাথে জড়িত। তার বাড়ি মধুপুরে। আরেক অভিযানে এসআই আক্রাম হোসেন বিভাগীয় শহরের নতুন বাজার মোড় থেকে আশরাফুজ্জামান রাজ নামে এক নারী শিশু মামলার আসামীকে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানার মামলা নং-৯৯(০১)২০২০ মামলা রয়েছে। তার বাড়ি ভালুকায়।

এদিকে আসামীদের রবিবার আদালতে পাঠিয়েছে পুলিশ। এর মধ্যে মোটর সাইকেল চোর আলমগীর হোসেন ওরফে টুলু আদালতে ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

মন্তব্য করুন