ময়মনসিংহে ডিবির অভিযানে চার মাদক ব্যবসায়ীকে ৮১০ পিচ ইয়াবাসহ গ্রেফতার

0
530

স্টাফ রিপোটার:  ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি’র অভিযানে আন্তঃজেলা মাদক কারবারি চক্রের চারজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ৮১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার শাহ আবিদ হোসেনের নিদেশে ডিবি পুলিশ নিয়মিত মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসাবে ডিবির এসআই মোঃ মনিরুজ্জামান ও এএসআই মজিদ সংগীয় অফিসার ফোর্সসহ মঙ্গলবার ভালুকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

এ সময় ভালুকার জামিরদিয়া থেকে ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো, কুমিল্লা জেলার ব্রাহ্মনপাড়া থানার সমদ আলী ওরফে আলি মিয়ার ছেলে লিটন মিয়া,গাজীপুরের টঙ্গীর খোরশেদ আলমের ছেলে মাহমুদুল হাসান সুমন ও জেলা কুমিল্লা মোঃ মাহমুদুল হাসান ওরফে সুমন ও গফরগাঁওয়ের কাওরাইদের নুরু মিয়ার ছেলে আজিজ মিয়া।

অপর অভিযানে এসআই সাইদুর রহমান বিভাগীয় অভিযান শহরের পাটগুদাম হাজী কাশেম আলী কলেজের সামনে থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ সোহেলকে গ্রেফতার করে। সে খাগডহর তালতলার ইদু মিয়ার ছেলে। গ্রেফতারকৃতদের নামে পৃথক মামলা হয়েছে। বুধবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

ওসি শাহ কামাল আকন্দ মাদক ব্যবসায়ীদের গ্রেফতার ও মাদক নিয়ন্ত্রণে সকলের সহযোগিতা কামনা করেছেন।

মন্তব্য করুন