ময়মনসিংহে ডিবির অভিযানে জুয়াড়ি ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ২১

0
152

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে ১৪ জুয়াড়ি ও মাদক ব্যবসায়ীসহ ২১ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে জুয়ার সামগ্রী ও ৩শত ৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার তাদেরকে গ্রেফতার করা হয়।

ডিবর ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোঃ আহমার উজ্জামান মাদক ও জুয়ামুক্ত ময়মনসিংহ গড়তে কঠোর অবস্থানে রয়েছে। পুলিশ সুপারের কঠোর নির্দেশে ডিবি পুলিশ নিয়মিত মাদক ও জুয়া বিরোধী অভিযান চালিয়ে আসছে। এরই অংশ হিসাবে মঙ্গলবার ডিবির এসআই আব্দুল জলিল সংগীয় অফিসার ফোর্সসহ গফরগাঁওয়ের জন্মেজয় থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ী নাহিদ খান ও মামুন মিয়া। এছাড়া তারাকান্দার রামচন্দ্রপুর থেকে ২শত পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী হেলাল মিয়াকে গ্রেয়তার করা হয়েছে। এসআই সাইদুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ নগরীর আকুয়া ফিরোজ লাইব্রেরী মোড় থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আরো দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তারা হলো, সাদিব হাসান তানজিল ও ইখলাছ আহম্মেদ নয়ন। এসআই আমিনুল ইসলাম সংগীয় অফিসার ফোর্সসহ গফরগাঁওয়ের জন্মেজয় থেকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আরো দুই মাদক ব্যবসায়ীকে গ্রেয়তার করে। তারা হলো, মামুন মিয়া ও মোঃ জনি।

এসআই হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ মুক্তাগাছায় বিশেষ অভিযান পরিচালনা করে বুধবার রাতে গোলাইতাপুর এলাকা ১৪ জুয়াড়িকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে জুয়াড় সামগ্রী উদ্ধার করা হয়। জুয়াড়িরা হলো, ইসমাইল হোসেন, মানিক মিয়া, রমজান আলী, দুদু মিয়া, জালাল মিয়া, আয়নাল উদ্দিন, হাফিজুল ইসলাম, সেলিম মিয়া, মোঃ খোরশেদ, নূরু ইসলাম, বকুল মিয়া, আমিনুল ইসলাম, ফখরুল আলম ও রফিকুল ইসলাম। তাদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। বুধবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

মন্তব্য করুন