ময়মনসিংহে ডিবি’র অভিযানে ১০ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
441

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে ১০ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার রাতে তারাকান্দা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ পিপিএম (বার) জানান, পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামানের নির্দেশে মাদকমুক্ত ময়মনসিংহ গড়তে অন্যান্য বাহিনীর চেয়ে ব্যতিক্রমী উদ্যোগে ডিবি পুলিশ নিয়মিত মাদক বিরোধী অভিযান চালিয়ে আসছে। নিয়মিত অভিযানে একাধিক রাঘব বোয়াল বা বড় বড় মাদক ব্যবসায়ী গ্রেফতারে মাদক ব্যবসায়ীরা তাদের কৌশল বদল করে মাদক পাচার, পরিবহন ও ব্যবসা করে আসছে। ডিবি পুলিশও তাদের কৌশল বদল করে মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করতে নয়া কৌশলে মাঠে নেমেছে। ডিবি পুলিশ নতুন নতুন কৌশলে অভিযান চালিয়ে বেশ সফলতা বয়ে আনছে।

তিনি আরো জানান, নয়া কৌশলে মাঠে নেমে মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ডিবির এসআই আব্দুল জলিল সংগীয় অফিসার ফোর্সসহ তারাকান্দা থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে রাজধারীকেল থেকে ১০ কেজি গাঁজাসহ চিহ্নিত চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো, ফুলপুরের পাছ কুকাইল গ্রামের মোঃ ইকবাল ও আলমগীর হোসেন, ডাকুয়া উত্তরপাড়ার জামাল মিয়া ও ওয়াই মধ্যপাড়ার মজনু মিয়া। গ্রেফতারকৃতদের নামে তারাকান্দা থানায় মাদক আইনে মামলা হয়েছে। বুধবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন