ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে গ্রেফতার ১০-চোরাই মালামাল উদ্ধার

0
100
ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অভিযোগে ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।
কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও অপরাধীদের আইনের আওতায় আনতে নিয়মিত অভিযান চালানো হচ্ছে। এরই অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় অভিযান পরিচালনা করে বিভিন্ন অপরাধের দায়ে ১০ জনকে গ্রেফতার করা হয়।
এর মাঝে এসআই মাহফুজুর রহমানের নেতৃত্বে একটি টীম আকুয়া ভাঙ্গাপুল মাদক ব্যবসায়ী দাপুনিয়ার মোঃ দুলালকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রয়কাজে ব্যবহৃত ৪টি ব্যাটারী চালিত নম্বর বিহীন মিশুক অটোরিক্সাসহ গ্রেফতার করে।
এসআই আমিনুল ইসলামের নেতৃত্বে একটি টীম সানকিপাড়া রেলক্রসিং এলাকা থেকে সচীন রবিদাস ও মেহেদীকে গ্রেফতার করে। এসআই তাইজুল ইসলামের নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে সেহড়া ডিবি রোড থেকে চোরাই মালামালসহ শফিকুল ইসলাম ভূইয়া ওরফে অপু ও ইমরান হোসেন ওরফে মনাকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে চোরাইকৃত ১টি কম্পিউটারের পিসি, একটি প্রিন্টার, পুরাতন ২টি স্যামসাং ও ১টি সনি কম্পিউটার মনিটর, ২টি পুরাতন সিলিং ফ্যান, পুরাতন টিবি, ১০০০ ওয়াট পুরাতন আইপিএস উদ্ধার করে পুলিশ। নগরীর এসবিএস পাওয়ার এন্ড টেকনোলজির অফিস ঘরের চাল কেটে গত ২২ ডিসেম্বও রাতে অজ্ঞাতনামা চোরেরা অফিস ঘর থেকে বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় কোতোয়ালী মডলে থানার মামলা নং-৭৭/১৩৮৩ হয় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তাইজুল ইসলাম অতি অল্প সময়ে মামলাটির রহস্য উদঘাটন পূর্বক চোরাই মালামাল উদ্ধার করে।
এছাড়া এসআই জহিরুল ইসলামের নেতৃত্বে একটি টীম চরপাড়া মোড় এলাকা থেকে হারুন অর রশিদ এবং এসআই মানিকুল ইসলাম, এসআই রাশেদুল ইসলাম, এসআই শাহ মিনহাজ উদ্দিন ও এএসআই সানজিদের নেতৃত্বে একটি টীম জিআর ও সিআর মামলায় গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামী মোঃ নুর ইসলাম বাবুল, দুলাল, মোঃ এলাহীকে গ্রেফতার করে। এর মাঝে একই ব্যক্তির নামে একাধিক গ্রেফতারী পরোয়ানা রয়েছে বলে পুলিশ জানায়।

মন্তব্য করুন