ময়মনসিংহে কোতোয়ালি পুলিশের মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

0
110
স্টাফ রিপোটারঃ ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ৩২ ও ৩৩ ওয়ার্ডে নূরে মদিনা বন্ধু মহল সংগঠনের আয়োজনো মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়। কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ কামাল আকন্দ সমাবেশে সভাপতিত্ব করেন। সভায় ৩২ ও ৩৩ নং ওয়ার্ডের কাউন্সিলরসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সভাপতির বক্তব্যে ওসি শাহ কামাল আকন্দ বলেন, আমি যতদিন দায়িত্বে আছি ততদিন কোতোয়ালি এলাকায় মাদক ও মাদক বিক্রেতাদের ঠাই হবেনা। মাদক ব্যবসায়ী যত বড়ই হোক না কেন তাদেরকে আইনের আওতায় এনে কঠোর শাস্তির মুখোমুখি করা হবে। তিনি উপস্থিত সকলের উদ্দেশ্য আরো বলেন, মাদক ব্যবসায়ীদের তথ্য দিয়ে সহযোগিতা করুন, তথ্যদাতাদের নাম গোপন রেখে তাদেরকে আইনের আওতায় আনা হবে। এছাড়া ওসি শাহ কামাল আকন্দ আরো বলেন, আইন শৃংখলা নিয়ন্ত্রণে কোতোয়ালি মডেল থানা পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। কোতোয়ালি মডেল থানায় মামলা না জিডি করতে কোন ধরনের অর্থের প্রয়োজন নেই। কোনা দালালচক্র বা অন্য কেউ যদি মামলা কিংবা পুলিশের নামে টাকা পয়সা দাবি করলে তাদের তথ্য দিলে তাদের বিরুদ্ধেও আইনী ব্যবস্থা নেয়া হবে।
সভা বিট পুলিশিং সম্পর্কে তিনি আরো বলেন, প্রতিটি বিটে একজন করে পুলিশ অফিসার দায়িত্বরত আছেন। বড় ধরনের কোন অপরাধ ছাড়া আপনাদের থানায় যাওয়ার প্রয়োজন নেই। বিট কর্মকর্তাকে অবহিত করুন। মিমাংসাযোগ্য হলে আপনাদের সাথে নিয়ে এলাকায় বসে মিমাংসা করে দিবেন। এতে টাকা, সময় ও হয়রানী কমে আসবে। পাশাপাশি সামাজিক শান্তি শৃংখলা নিয়ন্ত্রণে থাকবে।

মন্তব্য করুন