ময়মনসিংহে করোনার মধ্যেও থেমে নেই ডিবি – চোর মাদক ব্যবসায়িসহ গ্রেফতার ৫

0
683

করোনা ভাইরাস প্রতিরোধে দিনরাত কঠোর পরিশ্রম করে ময়মনসিংহে আইন শৃংখলা বাহিনীর প্রধান ভুমিকা রাখা ডিবি পুলিশ থেমে নেই। করোনা সংক্রমন রোধে সামাজিক দুরত্ব নিশ্চিত করন, সরকারি নিদেশনা মতে দোকান পাঠ, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধকরন, অসহায়দের খুঁজে খুঁজে খাবার পৌঁছে দিয়ে মানবিক দায়িত্ব পালন করে আসছে। করোনার ভয়ভীতি উপেক্ষা করে ঝুঁকি নিয়ে রাতব্যাপী রান্না করা খাবার বিতরন করছে ভাসমানদের।

এই মানবিক ডিবি পুলিশ এ সব মোকাবেলার পরও আইন শৃংখলা ও মাদ বিরোধী অভিযান চালিয়ে আসছে।
শুক্রবার ডিবি পৃথক অভিযানে আন্তঃজেলা চোর চক্রের ৪ সদস্য ও এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে ১৩৬ মিটার কাপড়, ১৯ টি শার্ট, ১৩টি জিন্স প্যান্ট, ২২ টি মোবাইলের ব্যাটারী এবং একশত পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, করোনা নিয়ে সারা বিশ্ব যুদ্ধ করছে। আমরাও এই যুদ্ধে অংশ নিয়ে যতটুকু পারি চেষ্টা করছি। এছাড়া আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও মাদক বিরোধী অভিযান নিয়মিত চলছে। এই নিয়মিত অভিযানের অংশ হিসাবে ডিবির এসআই মোঃ মনিরুজ্জামান সংগীয় অফিসার ফোর্সসহ
আইন শৃংখলা ডিউটি করাকালে করে শুক্রবার চায়না মোড় থেকে ১৩৬ মিটার কাপড়, ১৯ টি শার্ট, ১৩টি জিন্স প্যান্টে ও ২২ টি মোবাইলের ব্যাটারী সহ আন্তঃজেলা চোর চক্রের ৪ জনকে গ্রেফতার করে। তারা হলো, মোঃ হৃদয়, মোঃ জুয়েল, জসিম উদ্দিন ও সজিব হোসেন।
এছাড়া আরেক অভিযানে এসআই আব্দুর রাজ্জাক সংগীয় অফিসার ফোর্সসহ বেগুনবাড়ী থেকে একশত পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী রবিউল ইসলাম ড্রাইভারকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। শনিবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

মন্তব্য করুন