মেয়র টিটু ও তার পরিবারের সুস্থতা কামনায় যুবলীগ নেতা ইমরুল উদ্যোগে দোয়া মাহফিল

0
131
বিশ্বময় মহামারী করোনাকালীন সময়ে যিনি নিজের জীবনকে বাজি রেখে অসহায় হতদরিদ্র মানুষের কাছে নিজে গিয়ে মহামারী করোনা পরিস্থিতিতে নিজিকে বিলিয়ে দেয়া কর্মবীর ক্লান্তিহীন করোনাযোদ্ধা ময়মনসিংহ সিটি কর্পোরেশনের জননন্দিত মেয়র ও মহানগর আওয়ামী লীগের অন্যতম সহ-সভাপতি ইকরামুল হক টিটু ও তার পরিবারের আরো তিনজন করোনায় আক্রান্ত হয়ে বাসায় আইসোলেশনে রয়েছেন।
মেয়র টিটু ও তার পরিবারের দ্রুত সুস্থতা কামনায় আজ বৃহস্পতিবার বাদ আছর গলগন্ডা আমীন বাজারে ময়মনসিংহ জেলা আওয়ামী যুবলীগ নেতা ইমরুল বাহার উদ্যোগে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, ২ নং ওয়াড আওয়ামীলীগ এর যুগ্ন সাধারন সম্পাদক নিজামুল কবীর টিপু, ময়মনসিংহ মহানগর যুবলীগ অন্যতম নেতা মারুফ মুন্না, ১ নং ওয়াড যুবলীগ এর সদস্য আরমান, জেলা যুবলীগ নেতা আমিনুল ইসলাম রাব্বি, জুমন,মহানগর ছাএলীগ নেতা সাগর, ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবগ ও এলাকাবাসী।
বিশেষ দোয়ার পূর্ব মূহুর্তে সংক্ষিপ্ত বক্তব্যে জেলা যুবলীগ নেতা বলেন, ময়মনসিংহের আপামর জনতার জননেতা সিটি মেয়র টিটু ভাই ও তার পরিবারের সদস্যরা করোনায় আক্রান্ত হয়ে বাসায় রয়েছেন আমাদের নগরপিতা যিনি সর্বসময় মানুষের কল্যাণে নিবেদিত থাকেন। এমন নেতার অসুস্থ হওয়ায় আমরা খুবই বিস্মিত। তিনি মহান আল্লাহর কাছে জনপ্রিয় মেয়রের দ্রুত সুস্থতা কামনা করেছেন।
দোয়া শেষে সকল মুসুল্লিদের মাঝে তবারক বিতরণ করা হয়েছে।

মন্তব্য করুন