মেঘনা গ্রুপের ডিপোতে ডাকাতির ঘটনায় কোতোয়ালির অভিযানে আরো ডাকাত গ্রেফতার

0
93
ময়মনসিংহে হাইওয়ে রোডের বেলতলী এলাকায় মেঘনা গ্রুপের ডিপোতে ডাকাতির ঘটনায় আরো এক ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার মধ্যরাতে গাজীপুরের টঙ্গী পশ্চিম থানার স্টেশন রোড এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত ডাকাতের নাম মোঃ ইন্তাজ আলী। তার বাড়ি জামালপুরের ইসলামপুরে। এর আগে এ ঘটনায় আরো তিন ডাকাতকে গ্রেফতার করে পুলিশ।
কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, গত ২২ অক্টোবর রাতে একদল ডাকাত কর্মচারী পরিচয়ে বেলতলীতে মেঘনা গ্রুপের ডিপোর ভিতরে প্রবেশ করে পাহারাদের হাত পা বেধে মালামাল লুটে নেয় । এ ঘটনায় কোতোয়ালী থানায় মামলা হয় (নং-৯২/১০০০ তারিখ-২৩/০৯/২০২২ ইং ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোড) ।
পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহীনুল ইসলাম ফকিরের প্রত্যক্ষ তত্ত্বাবধানে ওসি শাহ কামাল আকন্দের সার্বিক তদারকিতে ডাকাতির মালামাল উদ্ধার ও ডাকাতচক্রকে গ্রেফতারে কোতোয়ালি মডেল থানার পুলিশ পরিদর্শক ফারুক হোসেন, এসআই মিনহাজ উদ্দিন, এস আই নিরুপম নাগ এবং এএসআই সুজন সাহা অভিযানে নামেন। টানা কয়েকদিনের অভিযানে ইতিমধ্যে কোতোয়ালী থানার এই চৌকোস টিম ২৪ অক্টোবর লুন্ঠিত ট্রাক গাজীপুর থেকে উদ্ধার করে এবং ডাকাতির ঘটনার সাথে সম্পৃক্ত তদন্তে প্রাপ্ত তিন ডাকাতকে জামালপুর ও গাজীপুরের টঙ্গী থেকে গ্রেফতার করে। তারা হলো, নজরুল ইসলাম, আবু সাঈদ সৈকত ওরফে শওকত ও মোঃ বাদল ওরফে আসলাম। গ্রেফতারকৃতরা ডাকাতির ঘটনার সহিত সম্পৃক্ত মর্মে আদালতে ফৌজদারি কার্যবিধি ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।
এরই ধারাবাহিকতায় চলমান অভিযানে বুধবার মধ্যরাতে কোতোয়ালি পুলিশের চৌকস এই টিম গাজীপুরের টঙ্গী পশ্চিম থানার স্টেশন রোড এলাকা থেকে টঙ্গী থানা পুলিশের সহায়তায় ইন্তাজ আলী নাামে আরো এক ডাকাতকে গ্রেফতার করে।

মন্তব্য করুন