মুমিনুন্নিসা সরকারি মহিলা কলেজে “নবীন বরণ” ২০১৭ অনুষ্ঠিত

0
1990

 

জাহিদুল ইসলাম জীবন: ময়মনসিংহ মুমিনুন্নিসা সরকারি মহিলা কলেজে এর উদ্যোগে আজ শুক্রবার সকালে কলেজে প্রাঙ্গন মাঠে ২০১৭ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণীর ছাত্রীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। মুমিনুন্নিসা সরকারি মহিলা কলেজে শিক্ষক-শিক্ষিকা ছাত্রীদের নেতৃত্বে এসময় জাতীয় সংগীত পরিচালনা করা হয়।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মুমিনুন্নিসা সরকারি মহিলা কলেজের অধক্ষ্য মোজাহার হোসেন । প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডা.মোল্লা জালাল উদ্দিন এনডিসি, অতিরিক্ত সচিব, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর মহাপরিচালক ড.এসএম ওয়াহিদুজ্জামান, আনন্দ মোহন কলেজের অধক্ষ্য মো: জাকির হোসেন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে মেয়র ইকরামুল হক টিটু বলেন, তোমাদের সাফল্য কামনা করছি। আজকে আনন্দের দিন। তোমাদের বরণ করে নেওয়া হয়েছে। তোমাদের স্বাগত জানায়। তোমরা বড় হয়ে এদেশকে একদিন পরিচালনা করবে। শিক্ষা একমাত্র পারে একজন মানুষকে সঠিক পথ হিসাবে গড়ে তোলার জন্য।

এসময় আরো উপস্থিত ছিলেন, কলেজের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ছাত্রীরা উপস্থিত ছিলেন।
বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে মুমিনুন্নিসা সরকারি মহিলা কলেজের ছাত্রীরা গান, নাচ, কৌতুক, কবিতা আবৃত্তি করেন।

মন্তব্য করুন