মানিকগঞ্জে ফিল্মি স্টাইলে স্বর্ণের দোকানে ডাকাতি

0
737

 

মানিকগঞ্জে ফিল্মি স্টাইলে স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। বুধবার সন্ধ্যা ৭টার দিকে শহরের স্বর্ণকার পট্টি এলাকায় নাগ জুয়েলার্সে প্রকাশ্যে এ ঘটনা ঘটে। পুরো ঘটনাটি স্বর্ণের দোকানে থাকা সিসি ক্যামেরায় ধরা পড়েছে।

স্বর্ণকার মালিক সমিতি সভাপতি রগুনাথ সরকার জানান, সন্ধ্যায় মুখোশধারী সাত আটজনের একটি টিম দেশীয় অস্ত্র ও ককটেল ফুটিয়ে দোকানে প্রবেশ করে। এ সময় দোকানে থাকা কয়েক’শ ভরি স্বর্ণ লুট করে নিয়ে যায় ডাকাতরা।

সাটুরিয়া থানার অফিসার ইনচার্জ আমিনুর রহমান জানান, ডাকাতরা পালিয়ে যাওয়ার সময় সাটুরিয়া বাসস্ট্যান্ড এলাকায় সাটুরিয়া থানার পুলিশ বেড়িকেট দিলে ডাকাতদের সঙ্গে পুলিশের গোলাগুলির ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এ সময় ডাকাতদের গুলিতে সাটুরিয়া থানার এস আই আসলাম গুলিবিদ্ধ হয় এবং অপর এসআই হাসান ও কনস্টেবল ওয়াহেদ আহত হন। ডাকাতদের ব্যবহৃত মাইক্রোবাস জব্দ করা হয়েছে। এ সময় ডাকাত দলের এক সদস্যকে আটক করা হয়। আহত এসআই আসলামসহ অপর ২ পুলিশ সদস্যকে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মানিকগঞ্জ সদর হাসপাতালের আরএমও ডা. লুৎফর রহমান জানান, আসলাম এবং ওহিদুজ্জামানের অবস্থা আশংকাজনক। তাদের পেটে গুলি লেগেছে। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন