ব্রেইন টিউমারে আক্রান্ত আনন্দ মোহন কলেজের ছাত্রী কেয়া পোদ্দারকে সহযোগিতায় এগিয়ে আসুন

0
2837
ব্রেইন টিউমারে আক্রান্ত আনন্দ মোহন কলেজের ছাত্রী কেয়া পোদ্দারকে সহযোগিতায় এগিয়ে আসুন

জাহিদুল ইসলাম জীবন : মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্যে । ফুল হয়ে ফুটে ওঠার আগে কুঁড়িতেই ঝরে পড়ার উপক্রম হয়েছে। আপনার একটু সহানুভূতির হাত বাঁচাতে পারে ময়মনসিংহ আনন্দমোহন কলেজ বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান বিভাগের ২০১৩/১৪ ইং সেশনের মেধাবী ছাত্রী কেয়া পোদ্দার মৌ কে। সে মাথায় ব্রেইন টিউমারে আক্রান্ত।

মা মায়া পোদ্দার জানান, তার মেয়ে কেয়া পোদ্দার মৌ ব্রেইন টিউমারে আক্লান্ত। এক বছর আগে এটি ধরা পড়ে ঢাকা বি.এইচ হসপিটালে তার মাথায় ব্রেইন টিউমার। কিন্তু এ চিকিৎসা অত্যান্ত ব্যায়বহুল হওয়া চিকিৎসা করতে পারছেনা। ময়মনসিংহ শহরের বিদ্যাময়ী সরকারী স্কুলের পিছনে এলাকার বাসিন্দা কেয়ার মা মায়া পোদ্দার কষ্টের কথা বলতে গিয়ে আবেগপ্লাবুত হয়ে পড়েন। ঢাকা বি.এইচ হসপিটালে ডাক্তার ডা:ইন্দ্রজিৎ প্রসাদের চিকিৎসা আছেন।

তিনি আরো জানান, তার স্বামী গত দেড় বছর আগে মারা গিয়েছে। তার দুটি মাত্র মেয়ে। এই মেয়েটি নতুন কুড়িতে ক্লাস,বাসায় কিছু প্রাইভেট পড়াতো। এই টাকা দিয়ে তার ছোট মেয়ে পড়াশোনা, কেয়া পড়াশোনা, ঘর বাড়া সব কিছু দেওয়া হতো। মেয়ের উপার্জনে কোনমতে তাদের জীবন চলে যেত। এখন নুন আনতে পান্তা ফোড়ায়। এই পরিস্থিতিতে মেয়েটির চিকিৎসা ব্যয়ভার চালানো তাদের জন্য অসম্ভব হয়ে দাঁড়িয়েছে। অথচ এখনই জরুরি ভিত্তিতে অপারেশনের জন্য নির্দেশনা দিয়েছেন চিকিৎসকরা। আগামী সোমবার মেয়েটিকে ঢাকা নিয়ে যাওয়ার মত আর্থিক টাকা তাদের কাছে নেই।

এজন্য দরকার প্রায় ১০ লাখ টাকা। সন্তানের মুখের হাসি ফিরে পেতে তাই সহযোগিতার জন্য হাত বাড়িয়েছেন মায়া পোদ্দার। সকলের ক্ষুদ্র ক্ষুদ্র সহযোগিতা ফিরিয়ে দিতে পারে মেয়েটির সুস্থ জীবন।

তাই মেধাবী মেয়েটিকে বাঁচিয়ে রাখার আকুল আবেদন জানিয়েছেন তার মা। একদিকে সন্তানের চিকিৎসা, অন্যদিকে সংসারের ব্যয়ভার নিয়ে অসহায় হয়ে পড়েছেন তাঁরা। এমতাবস্থায়, বড় মেয়ে কেয়া পদ্দার চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীসহ সকল হৃদয়বান ও বিত্তবান ব্যক্তির আন্তরিক সহযোগিতা কামনা করেছেন তার অসহায় মা ও কলেজের সহপাঠীরা। মেয়েটির চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন এই মোবাইল নম্বরে-০১৬৭৫৪২০৩৪৫, সাহায্য দিন এই চলতি হিসাবে- , হিসাব নং-৩৩১৭৫০১০০৯৪২৯, সোনালী ব্যাংক, ময়মনসিংহ।

মন্তব্য করুন